Skip to content

ফেনী টু চাঁদপুর ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা আপডেট তথ্য 2024

আজকে এই আর্টিকেলের মূল বিষয় হচ্ছে ট্রেন নিয়ে আলোচনা আর ট্রেনের বিষয়টি হচ্ছে ফেনী টু চাঁদপুর ট্রেনের সময়সূচি ও ভাড়ার  তালিকা সম্পর্কে আলোচনা করব। ফেনী টু চাঁদপুর ট্রেনের রুটে নিয়মিত মাত্র একটি ট্রেনেই চলাচল করে। ভ্রমণের জন্য মানুষ ট্রেন কে বেশি বেচে নেয়, কারন ভ্রমনের দিক থেকে ট্রেন একটি জনপ্রিয় পরিবহন ব্যবস্থা। কারণ ট্রেনে ভ্রমণ করতে সবারই ভালো লাগে, ট্রেন নির্দিষ্ট সময়ে গন্তব্য স্থানে পৌঁছে দিতে চেষ্টা করে, যানজট বিহীন যাতায়াত করা যায়, ও অনেক কম্পিটেবল মনে হয়।

তাই আপনারা যারা ফেনী টু চাঁদপুর ট্রেনের ট্রেনের সময়সূচী অনলাইনে অনুসন্ধান করতেছেন, তাদেরকে আমাদের এই আর্টিকেলে স্বাগতম। আপনারা এখান থেকে ফেনী টু চাঁদপুর ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পূর্ণ আপডেট তথ্য পেয়ে যাবেন। তাই আর্টিকেলটি স্ক্রিপ্ট করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন, আশা করি আপনার কাঙ্খিত তথ্যটি পেয়ে যাবেন। তবে হ্যাঁ আর কথা না বাড়িয়ে আমরা চলে যাই এখন সরাসরি মূল পর্বে।

ফেনী টু চাঁদপুর ট্রেনের ট্রেনের নাম:

ফেনী টু চাঁদপুর ট্রেনের রুটে একটি ট্রেন চলাচল করে নিয়মিত আর এই ট্রেন গুলোর নাম সম্পর্কে আপনাকে আগে জানতে হবে।আপনাদের সুবিধার্থে ট্রেনের গুলোর নাম নিচে তুলে ধরা হলো —

  • মেঘনা এক্সপ্রেস (৭২৯)

ফেনী টু চাঁদপুর ট্রেনের সময়সূচী:

আপনি যে কোন পরিবহনের ভ্রমণ করেন না কেন আপনাকে  অবশ্যই সেই পরিবহনের সময়সূচি জানতে হবে। আর ট্রেনের সময়সূচী তো জানতেই হবে কারণ ট্রেন অন্য পরিবহন এর মত নয় ট্রেন সঠিক সময়ে স্টেশন থেকে ছেড়ে দেয়। তাই ট্রেনের সময়সূচি আগে থেকে জেনে রাখতে হয় ও সময়মতো স্টেশনে পৌঁছতে হয় তাই আজকে আমরা চেষ্টা করেছি ফেনী টু চাঁদপুর ট্রেনের ট্রেনের সময়সূচি তুলে ধরার —

ফেনী টু চাঁদপুর ট্রেনের ট্রেনের সময়সূচী
সিরিয়াল নং ট্রেনের নাম প্রস্থান আগমন ছুটির দিন
০১ মেঘনা এক্সপ্রেস (৭২৯) ১৮.৪৬ ২১.২৫ নাই

ফেনী টু চাঁদপুর ট্রেনের ভাড়ার তালিকা:

আমরা দেখি অনেকেই ফেনী টু চাঁদপুর ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা জানে না তখন তারা অনলাইনে সার্চ করে থাকে।তাদেরকে বলবো আপনার বর্তমান ঠিক জায়গায় রয়েছেন। আমরা এখানে চেষ্টা করেছি ফেনী টু চাঁদপুর ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা তুলে ধরতে।

সিরিয়াল নং আসন বিন্যাস ভাড়ার তালিকা
০১ শোভন ৯০ টাকা
০২ শোভন চেয়ার ১১০ টাকা
০৩ প্রথম সিট ১৪৫ টাকা
০৪ প্রথম বার্থ ২২০ টাকা
০৫ স্নিগ্ধা ২০৭ টাকা
০৬ এসি সিট ২৫৩ টাকা
০৭ এসি বার্থ ৩৭৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *