Skip to content

রাজশাহী টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী, ও ভাড়ার তালিকা এবং অন্য সবতথ্য 2024

আজকে আমরা এই আর্টিকেলে ট্রেন নিয়ে আলোচনা করব আর তা হচ্ছে রাজশাহী টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচি ও ভাড়ার  তালিকা সম্পর্কে আলোচনা করব। রাজশাহী টু ঈশ্বরদী রুটে নিয়মিত কযেকটি ট্রেন চলাচল করে। রাজশাহী টু ঈশ্বরদী ভ্রমণের জন্য মানুষ ট্রেন কে বেশি বেচে নেয় কারন ভ্রমনের দিক থেকে ট্রেন একটি জনপ্রিয় পরিবহন ব্যবস্থা। কারণ ট্রেনে ভ্রমণ করতে সবারই ভালো লাগে ট্রেন নির্দিষ্ট সময়ে গন্তব্য স্থানে পৌঁছে দিতে চেষ্টা করে, যানজট বিহীন যাতায়াত করা যায়, ও অনেক কম্পিটেবল মনে হয়।

তাই আপনারা যারা রাজশাহী টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী অনলাইনে অনুসন্ধান করতেছেন, তাদেরকে আমাদের এই আর্টিকেলে স্বাগতম। আপনারা এখান থেকে রাজশাহী টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পূর্ণ আপডেট তথ্য পেয়ে যাবেন। তাই আর্টিকেলটি স্ক্রিপ্ট করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন, আশা করি আপনার কাঙ্খিত তথ্যটি পেয়ে যাবেন। তবে হ্যাঁ আর কথা না বাড়িয়ে আমরা চলে যাই এখন সরাসরি মূল বিষয়ে।

রাজশাহী টু ঈশ্বরদী ট্রেনের নাম:

রাজশাহী টু ঈশ্বরদী রুটে বেশ কযেকটি ট্রেন চলাচল করে নিয়মিত আর এই ট্রেন গুলোর নাম সম্পর্কে আপনাকে আগে জানতে হবে।আপনাদের সুবিধার্থে ট্রেনের গুলোর নাম নিচে তুলে ধরা হলো —

  • কপোতাক্ষ এক্সপ্রেস (৭১৬)
  • সাগরদারি এক্সপ্রেস (৭৬২)
  • মহানন্দ এক্সপ্রেস (১৬)
  • রাজশাহী কমিউটার (৫৮)
  • রাজশাহী কমিউটার (৭৮)

রাজশাহী টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী:

আপনি যে কোন পরিবহনের ভ্রমণ করেন না কেন আপনাকে  অবশ্যই সেই পরিবহনের সময়সূচি জানতে হবে। আর ট্রেনের সময়সূচী তো জানতেই হবে কারণ ট্রেন অন্য পরিবহন এর মত নয় ট্রেন সঠিক সময়ে স্টেশন থেকে ছেড়ে দেয়। তাই ট্রেনের সময়সূচি আগে থেকে জেনে রাখতে হয় ও সময়মতো স্টেশনে পৌঁছতে হয় তাই আজকে আমরা চেষ্টা করেছি রাজশাহী টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচি তুলে ধরার —

রাজশাহী টু ঈশ্বরদী ট্রেনের সময়সূচী
সিরিয়াল নং ট্রেনের নাম প্রস্থান আগমন ছুটির দিন
০১ কপোতাক্ষ এক্সপ্রেস (৭১৬) ১৪.১৫ ১৫.২০ মঙ্গলবার
০২ সাগরদারি এক্সপ্রেস (৭৬২) ০৬.৪০ ০৭.৪৫ সোমবার
০৩ মহানন্দ এক্সপ্রেস (১৬) ০৭.৫৫ ০৯.৫০ নাই
০৪ রাজশাহী কমিউটার (৫৮) ০৫.৩০ ০৭.০০ নাই
০৫ রাজশাহী কমিউটার (৭৮) ১৯.৩৫ ২১.২০ নাই

রাজশাহী টু ঈশ্বরদী ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা:

আমরা দেখি অনেকেই রাজশাহী টু ঈশ্বরদী ট্রেনের ট্রেনের ট্রেনের সময়সূচী জানে না তখন তারা অনলাইনে সার্চ করে থাকে।তাদেরকে বলবো আপনার ঠিক জায়গায় রয়েছেন। আমরা এখানে চেষ্টা করেছি রাজশাহী টু ঈশ্বরদী ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা তুলে ধরতে।

সিরিয়াল নং আসন বিন্যাস ভাড়ার তালিকা
০১ শোভন 60 টাকা
০২ শোভন চেয়ার 75 টাকা
০৩ প্রথম সিট 95 টাকা
০৪ স্নিগ্ধা 120 টাকা
০৫ এসি সিট 145 টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *