Skip to content

ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা, আপডেট সময়সূচী – 2024

আজকে আমরা এই আর্টিকেলে ট্রেন নিয়ে আলোচনা করব আর তা হচ্ছে ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচি ও ভাড়ার  তালিকা সম্পর্কে আলোচনা করব। ভৈরব বাজার টু কিশোরগঞ্জ রুটে নিয়মিত কয়েকটি ট্রেন চলাচল করে। ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ভ্রমণের জন্য মানুষ ট্রেন কে বেশি বেচে নেয় কারন ভ্রমনের দিক থেকে ট্রেন একটি জনপ্রিয় পরিবহন ব্যবস্থা। কারণ ট্রেনে ভ্রমণ করতে সবারই ভালো লাগে, ট্রেন নির্দিষ্ট সময়ে গন্তব্য স্থানে পৌঁছে দিতে চেষ্টা করে, যানজট বিহীন যাতায়াত করা যায়, ও অনেক কম্পিটেবল মনে হয়।

তাই আপনারা যারা ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী অনলাইনে অনুসন্ধান করতেছেন, তাদেরকে আমাদের এই আর্টিকেলে স্বাগতম। আপনারা এখান থেকে ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পূর্ণ আপডেট তথ্য পেয়ে যাবেন। তাই আর্টিকেলটি স্ক্রিপ্ট করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন, আশা করি আপনার কাঙ্খিত তথ্যটি পেয়ে যাবেন। তবে হ্যাঁ আর কথা না বাড়িয়ে আমরা চলে যাই এখন সরাসরি মূল পর্বে।

ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ট্রেনের নাম:

ভৈরব বাজার টু কিশোরগঞ্জ রুটে বেশ কযেকটি ট্রেন চলাচল করে নিয়মিত আর এই ট্রেন গুলোর নাম সম্পর্কে আপনাকে আগে জানতে হবে।আপনাদের সুবিধার্থে ট্রেনের গুলোর নাম নিচে তুলে ধরা হলো —

  • এগারো সিন্ধুর প্রভাতি (৭৩৭)
  • এগারো সিন্ধুর গোধুলি (৭৪৯)
  • কিশোরগঞ্জ এক্সপ্রেস (৭৮১)

ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী:

আপনি যে কোন পরিবহনের ভ্রমণ করেন না কেন আপনাকে  অবশ্যই সেই পরিবহনের সময়সূচি জানতে হবে। আর ট্রেনের সময়সূচী তো জানতেই হবে কারণ ট্রেন অন্য পরিবহন এর মত নয় ট্রেন সঠিক সময়ে স্টেশন থেকে ছেড়ে দেয়। তাই ট্রেনের সময়সূচি আগে থেকে জেনে রাখতে হয় ও সময়মতো স্টেশনে পৌঁছতে হয় তাই আজকে আমরা চেষ্টা করেছি ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচি তুলে ধরার —

ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী

সিরিয়াল নং ট্রেনের নাম প্রস্থান আগমন ছুটির দিন
০১ এগারো সিন্ধুর প্রভাতি (৭৩৭) ০৯.০৬ ১১.১৫ বুধবার
০২ এগারো সিন্ধুর গোধুলি (৭৪৯) ২০.৪২ ২২.৪৫ নাই
০৩ কিশোরগঞ্জ এক্সপ্রেস (৭৮১) ১২.৪০ ১৫.০০ শুক্রবার

ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা:

আমরা দেখি অনেকেই ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ট্রেনের ভাড়ার তালিকা জানে না তখন তারা অনলাইনে সার্চ করে থাকে।তাদেরকে বলবো আপনার ঠিক জায়গায় রয়েছেন। আমরা এখানে চেষ্টা করেছি ভৈরব বাজার টু কিশোরগঞ্জ ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা তুলে ধরতে।

সিরিয়াল নং আসন বিন্যাস ভাড়ার তালিকা
০১ শোভন ৫০ টাকা
০২ শোভন চেয়ার ৬০ টাকা
০৩ প্রথম সিট ৯০ টাকা
০৪ প্রথম বার্থ ১২৫ টাকা
০৫ স্নিগ্ধা ১১৫ টাকা
০৬ এসি সিট ১৩৩ টাকা
০৭ এসি বার্থ ২০২ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *