Skip to content

ভৈরব টু নরসিংদী ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা, সময়সূচী, ও আপডেট তথ্য 2023

  • by

আজকে এই আর্টিকেলের আলোচ্য বিষয় হচ্ছে ট্রেন নিয়ে আর ট্রেনের বিষয়টি হচ্ছে ট্রেনের ভৈরব টু নরসিংদী ট্রেনের সময়সূচি ও ভাড়ার  তালিকা সম্পর্কে আলোচনা করব। ভৈরব টু নরসিংদী রুটে নিয়মিত কয়েকটি ট্রেন চলাচল করে। ভৈরব টু নরসিংদী ভ্রমণের জন্য মানুষ ট্রেন কে বেশি বেচে নেয় কারন ভ্রমনের দিক থেকে ট্রেন একটি জনপ্রিয় পরিবহন ব্যবস্থা। কারণ ট্রেনে ভ্রমণ করতে সবারই ভালো লাগে, ট্রেন নির্দিষ্ট সময়ে গন্তব্য স্থানে পৌঁছে দিতে চেষ্টা করে, যানজট বিহীন যাতায়াত করা যায়, ও অনেক কম্পিটেবল মনে হয়।

তাই আপনারা যারা ভৈরব টু নরসিংদী ট্রেনের সময়সূচী অনলাইনে অনুসন্ধান করতেছেন, তাদেরকে আমাদের এই আর্টিকেলে স্বাগতম। আপনারা এখান ভৈরব টু নরসিংদী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পূর্ণ আপডেট তথ্য পেয়ে যাবেন। তাই আর্টিকেলটি স্ক্রিপ্ট করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন, আশা করি আপনার কাঙ্খিত তথ্যটি পেয়ে যাবেন। তবে হ্যাঁ আর কথা না বাড়িয়ে আমরা চলে যাই এখন সরাসরি মূল পর্বে।

ভৈরব টু নরসিংদী ট্রেনের নাম:

ভৈরব টু নরসিংদী রুটে বেশ কয়েকটি ট্রেন চলাচল করে নিয়মিত আর এই ট্রেন গুলোর নাম সম্পর্কে আপনাকে আগে জানতে হবে।আপনাদের সুবিধার্থে ট্রেনের গুলোর নাম নিচে তুলে ধরা হলো —

  • মহানগর এক্সপ্রেস (৭২১)
  • ১১ সিন্ধুর প্রভাতী(৭৩৮)
  • ১১ সিন্ধুর গোধূলি(৭৫০)
  • কিশোরগঞ্জ এক্সপ্রেস(৭৮২)
  • চট্টলা এক্সপ্রেস(৬৭)

ভৈরব টু নরসিংদী ট্রেনের সময়সূচী:

আপনি যে কোন পরিবহনের ভ্রমণ করেন না কেন আপনাকে  অবশ্যই সেই পরিবহনের সময়সূচি জানতে হবে। আর ট্রেনের সময়সূচী তো জানতেই হবে কারণ ট্রেন অন্য পরিবহন এর মত নয় ট্রেন সঠিক সময়ে স্টেশন থেকে ছেড়ে দেয়। তাই ট্রেনের সময়সূচি আগে থেকে জেনে রাখতে হয় ও সময়মতো স্টেশনে পৌঁছতে হয় তাই আজকে আমরা চেষ্টা করেছি ভৈরব টু নরসিংদী ট্রেনের সময়সূচি তুলে ধরার —

ভৈরব টু নরসিংদী ট্রেনের সময়সূচী

সিরিয়াল নং ট্রেনের নাম প্রস্থান আগমন ছুটির দিন
০১ মহানগর এক্সপ্রেস (৭২১) ১৭.১০ ১৭.৪৫ রবিবার
০২ ১১ সিন্ধুর প্রভাতী(৭৩৮) ০৮.১০ ০৯.১০ নাই
০৩ ১১ সিন্ধুর গোধূলি(৭৫০) ১৪.৪৫ ১৫.৩৮ বুধবার
০৪ কিশোরগঞ্জ এক্সপ্রেস(৭৮২) ১৭.৪৫ ১৮.৪৩ শক্রবার
০৫ চট্টলা এক্সপ্রেস(৬৭) ১৩.৪৮ ১৪.২৬ মঙ্গলবার

ভৈরব টু নরসিংদী ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা:

আমরা দেখি অনেকেই ভৈরব টু নরসিংদী ট্রেনের ভাড়ার তালিকা জানে না তখন তারা অনলাইনে সার্চ করে থাকে।তাদেরকে বলবো আপনার ঠিক জায়গায় রয়েছেন। আমরা এখানে চেষ্টা করেছি ভৈরব টু নরসিংদী ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা তুলে ধরতে।

সিরিয়াল নং আসন বিন্যাস ভাড়ার তালিকা
০১ শোভন ৪৫ টাকা
০২ শোভন চেয়ার ৫০ টাকা
০৩ প্রথম সিট ৯০ টাকা
০৪ প্রথম বার্থ ১১০ টাকা
০৫ স্নিগ্ধা ১১৫ টাকা
০৬ এসি সিট ১২৭ টাকা
০৭ এসি বার্থ ১৫০ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *