Skip to content

ভালোলাগা নিয়ে সেরা কিছু উক্তি স্ট্যাটাস ও এস এম এস 2024

হ্যালো ভিউয়ার্স আজকে আমরা একটি গুরুত্বপূর্ণ আর্টিকেল শেয়ার করব আপনাদের মাঝে মূলত সেই বিষয়টি হচ্ছে ভালো লাগা নিয়ে। ফেসবুক স্ট্যাটাস ও উক্তি তাই আপনারা যারা ভাল লাগা নিয়ে সেরা কিছু ফেসবুক স্ট্যাটাস ও উক্তি অনলাইনে অনুসন্ধান করতেছেন অর্থাৎ গুগলে তাদেরকে আমাদের এই আর্টিকেলে স্বাগতম। আমরা এই আর্টিকেলে চেষ্টা করেছি ভালোলাগা নিয়ে সেরা কিছু উক্তি  দেওয়ার তাই আপনারা আর্টিকেলটি স্ক্রিপ্ট করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন।

ভালো লাগা নিয়ে কিছু কথা:

ভালোলাগা এমন একটি বিষয় যা আপনাকে সব সময় ওই বিষয়ের কথা মনে করে দিবে আপনার যদি কোন জিনিসের প্রতি ভালো লাগা কাজ করে তাহলে দেখবেন ওই বিষয়টি আপনাকে বারবার মনে করে দিবে। ভালো লাগার বিষয়টি এমন একটি গুরুত্বপূর্ণ বিষয় যা আপনাকে বারবার ভাবিয়ে তুলবে আর ভালোলাগার মানুষটি যদি হয় তাহলে তো আর কোন কথাই নয় বারবার মনে করিয়ে দেয়, ভালোলাগা আসলেই একটি গুরুত্বপূর্ণ বিষয়।

ভালো লাগা নিয়ে সেরা কিছু উক্তি:

ভালো লাগা নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন মনীষীরা বিভিন্ন ধরনের বাণী বা উক্তি দিয়েছেন তাই আজকে আমরা চেষ্টা করেছি এই আর্টিকেলে ভালোলাগা নিয়ে কিছু উক্তি তুলে ধরার।

ভালো লাগা থেকে মানুষের মধ্যে সম্পর্কের সৃষ্টি হয়।

 — টমস হেবিস

জীবনের প্রাথমিক উদ্দেশ্য হলো ভালো লাগা।

 — ড্যানিয়েলে দা পোর্টে

তোমার ভিতর তোমার নিজেকে নিয়ে ভালো লাগা থাকতে হবে,আর এই মোটিভেশন ভিতর থেকে আসতে হবে। নির্ভর করার জন্য কেউ নেই তোমার কাছে তুমি ছাড়া।

— ডানা হিল

 আমার মনে হয় কোনো কিছুতে সঠিক হওয়ার মাঝে একটা ভালো লাগা কাজ করে।

 — ক্লার্কস

ভালো লাগা নিয়ে মনের ভিতর একটা অন্য রকম ভালালাগা কাজ করে।

 — সংগৃহীত

ভালো লাগা নিয়ে কোন কাজ যদি করো তাহলে তোমার সেই কাজ অনেক সহজেই হযে যাবে।

 — বিল গেটস

নিজেকে নিয়ে ভালো লাগা কাজ করার পরও হৃদয়কে একটা ধন্যবাদ না দেয়ার মানে হলো কারো জন্য উপহার সাজানো। অথচ তাকে জিনিসটা কখনোই না দেয়া হয়।

 — সংগৃহীত

আপনি যে কোন কাজ ভালো লাগার সাথে করবেন দেখবেন ওই কাজে সফলতা আসবে নিশ্চিত।

 — সংগৃহীত

যত বড় কঠিন কাজ হোক না কেন ভালো লাগার শহীদ কাজ করলে সফলতা আসবেই

 — সংগৃহীত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *