Skip to content

ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি ট্রেনের সময়সূচী, ও ভাড়ার তালিকা 2024

হ্যালো ভিউয়ার্স আজকে আমরা এই আর্টিকেলে ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি ট্রেনের সময়সূচি ও ভাড়ার  তালিকা সম্পর্কে আলোচনা করব। ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি রুটে নিয়মিত বেশ কয়েকটি ট্রেন নিয়মিত চলাচল করে। ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি ভ্রমণের জন্য মানুষ ট্রেন কে বেশি বেচে নেয়। কারণ ট্রেনে ভ্রমণ করতে সবারই ভালো লাগে ট্রেন নির্দিষ্ট সময়ে গন্তব্য স্থানে পৌঁছে দিতে চেষ্টা করে, যানজট বিহীন যাতায়াত করা যায়, ও অনেক কম্পিটেবল মনে হয়।

তাই আপনারা যারা ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি ট্রেনের সময়সূচী অনলাইনে অনুসন্ধান করতেছেন, তাদেরকে আমাদের এই আর্টিকেলে স্বাগতম। আপনারা এখান থেকে ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পূর্ণ আপডেট তথ্য পেয়ে যাবেন। তাই আর্টিকেলটি স্ক্রিপ্ট করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন, আশা করি আপনার কাঙ্খিত তথ্যটি পেয়ে যাবেন। তবে হ্যাঁ আর কথা না বাড়িয়ে আমরা চলে যাই এখন সরাসরি মূল বিষয়ে।

ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি ট্রেনের নাম:

ঢাকা টু চিলাহাটি রুটে ২ টি ট্রেন  চলাচল করে, নিয়মিত আর এই ট্রেনটির  নাম সম্পর্কে আপনাকে আগে জানতে হবে।আপনাদের সুবিধার্থে ট্রেনের নামটি  নিচে তুলে ধরা হলো —

  • নোয়াখালী এক্সপ্রেস (১২০)
  • উপকূল এক্সপ্রেস (৭১২)

ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি ট্রেনের সময়সূচী:

আপনি যে কোন পরিবহনের ভ্রমণ করেন না কেন আপনাকে  অবশ্যই সেই পরিবহনের সময়সূচি জানতে হবে। আর ট্রেনের সময়সূচী তো জানতেই হবে কারণ ট্রেন অন্য পরিবহন এর মত নয় ট্রেন সঠিক সময়ে স্টেশন থেকে ছেড়ে দেয়। তাই ট্রেনের সময়সূচি আগে থেকে জেনে রাখতে হয় ও সময়মতো স্টেশনে পৌঁছতে হয় তাই আজকে আমরা চেষ্টা করেছি ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি র ট্রেনের সময়সূচি তুলে ধরার —

ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি ট্রেনের সময়সূচী

সিরিয়াল নং ট্রেনের নাম প্রস্থান আগমন ছুটির দিন
০১ নোয়াখালী এক্সপ্রেস (১২০) ০০.১২ ০৫.৫০ নাই
০২ উপকূল এক্সপ্রেস (৭১২) ১৭.২৯ ২১.২০ মঙ্গলবার

ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা:

আমরা দেখি অনেকেই ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি ট্রেনের ট্রেনের ট্রেনের সময়সূচী জানে না তখন তারা অনলাইনে সার্চ করে থাকে।তাদেরকে বলবো আপনার ঠিক জায়গায় রয়েছেন। আমরা এখানে চেষ্টা করেছি ব্রাক্ষণবাড়িয়া টু নোয়াখালি ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা তুলে ধরতে।

সিরিয়াল নং আসন বিন্যাস ভাড়ার তালিকা
০১ শোভন ১৩০ টাকা
০২ শোভন চেয়ার ১৫৫ টাকা
০৩ প্রথম আসন ২০৫ টাকা
০৪ প্রথম বার্থ ৩০৫ টাকা
০৫ স্নিগ্ধা ২১৫ টাকা
০৬ এসি ৩৫১ টাকা
০৭ এসি বার্থ ৫২৪ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *