Skip to content

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা, সেরা কালেকশন2023

  • by
বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা, সেরা কালেকশন

ভিউয়ার্স বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা নিয়ে আজকের এই আর্টিকেল টি সাজানো তাই আপনারা যারা বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা নিয়ে বড় ভাই হচ্ছে একটি বড় পাওয়া যা সকলের জীবনে অনাবিল সুখের প্রতীক বড় ভাই মানে অন্য কিছু জীবনে পাওয়া বড় ভাই মানে হাসি দুঃখ কষ্টের সেরা বন্ধু। সেরা কাছের লোক বড় ভাই মানে জীবনটাকে সুখ আনন্দে ভরিয়ে দেওয়া বড় ভাই সম্পর্কে কথা শেষ হবে না কারণ বড় ভাই তো বড় ভাই এ হয়। বড় ভাই ছোটদের অনেক আদর স্নেহ দিয়ে ভালোবাসা দিয়ে ছোটদের বড় করে আর সেই ভালোবাসা বড় ভাইয়ের জন্মদিন কে নিয়ে শুভেচ্ছা স্ট্যাটাস উক্তি ক্যাপশন দিয়ে থাকি সামাজিক যোগাযোগ মাধ্যমে বড় ভাইয়ের জন্মদিনের উদ্দেশে আর এই বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস গুলো ক্যাপশন অনেকেই সুন্দরভাবে লিখতে পারে না। মূলত তাদের জন্য এই আর্টিকেলটি সহায়ক হিসেবে কাজ করবে তাই আপনারা আর্টিকেলটি স্কিপ না দিয়ে ভালোভাবে পড়ুন, এবং বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানানো ক্যাপশন গুলো সংগ্রহ করুন।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

বড় ভাই মানে বিশাল পাওয়া আসলে বড় ভাই যে পায়নি সে বুঝে বড় ভাই থাকাটা কত দরকার আর যে বড় ভাই পেল কিন্তু বড় ভাইয়ের সাথে ভালো আচরণ করে না। তার মত হতভাগা এই দুনিয়াতে আর কেউ নেই তবে বড় ভাইকে যারা অনেক ভালোবাসে তারা বড় ভাইয়ের জন্মদিন কে শুভেচ্ছা জানানোর জন্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেওয়ার জন্য অনলাইনে খুজে থাকে। তাদেরকে বলব আপনার জন্য এই আর্টিকেলটি সহায়ক হিসেবে কাজ করবে নিচে বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য কয়েকটি সুন্দর সুন্দর স্ট্যাটাস তুলে ধরা হলো—

শুভ জন্মদিন শুভেচ্ছা গ্রহণ করো বড় ভাইয়া। তুমি তোমার এই বিশেষ দিনে আমার পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন গ্রহণ করো। তোমার মত একটা বড় ভাই জীবনে পেয়েছি বলে বটো বৃক্ষের ছায়ার মত আগলে রেখেছো আমাকে সব ভালবাসার উপদেশ দিয়ে আগলে রেখো এভাবেই। আমাকে আমার জীবনের দিকদর্শন হয়ে থাকো আমার পাশে এই ভাবে। শুভদিনে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যে, তোমার জীবনের সকল চাওয়া পাওয়া পূর্ণ হোক এই শুভ কামনা করি শুভ জন্মদিন ভাইয়া এভাবে তোমার ছায়ায় আগলে রেখো আমাকে শুভকামনা রইল শুভ জন্মদিন।

শ্রদ্ধা ভালোবাসা রইলো তোমার জন্য বড় ভাইয়া। তোমার এই শুভ দিনে তোমার জীবনের সকল চাওয়া পাওয়া পূরণ হোক এই কামনা করি আনন্দঘন হয়ে উঠুক তোমার জীবনের প্রতিটি অংশ। তুমি আমার কাছে সৃষ্টিকর্তার দেওয়া শ্রেষ্ঠ উপহার তোমার সাপোর্টে আমার জীবনের এই পর্যন্ত পথচলা। তোমার প্রতিটি কথা আমার পথ চলার শক্তি ও সাহস যুগিয়েছে তোমার মত বড় ভাই সবার ভাগ্যে জোটে না তাইতো আমি অনেক ভাগ্যবতী, যে তোমার মত একটা বড় ভাইকে পেয়েছি জীবনে। তোমার এই বিশেষ দিনে অনেক শুভকামনা রইল জীবনের প্রতিটি দিন হোক তোমার মঙ্গলময় শুভ জন্মদিন ভাইয়া।

বড় ভাইয়া তোমার জীবনে আজ সর্বশ্রেষ্ঠ একটি দিন এই দিনটিতে তুমি পৃথিবীতে এসেছিলে আমাদের পরিবারকে আগলে রাখার জন্য হয়তোবা সৃষ্টিকর্তার ইচ্ছে ছিল বলেই তোমার মত একটা বড় ভাইকে আমি পেয়েছি আমাদের পরিবার পেয়েছে তোমার মত একটা বড় সন্তান এই আনন্দঘন দিনে আমাদের সবার পরিবারের পক্ষ থেকে তোমার অনেক শুভকামনা। তোমার জীবনে সব আশা পূর্ণ হোক এই কামনা করি সারা জীবন তুমি সুখী হয়ে থেকো শুভ কামনা রইল শুভ জন্মদিন ভাইয়া ভালো থেকো।

বড় ভাইয়ের জন্মদিনের ক্যাপশন

ডিজিটাল এই জুগে প্রতিটি বিষয় নিয়ে যেন এখন স্ট্যাটাস ক্যাপশন উক্তি একটি প্রচলন হয়ে দাঁড়িয়েছে । আরো যদি প্রিয় বড় ভাইয়ের জন্মদিন উপলক্ষে ক্যাপশন যেন না দিলেই নয়। ভাই আপনারা যারা বড় ভাইয়ের জন্মদিনের উপলক্ষ নিয়ে ক্যাপশন অনুসন্ধান করতেছেন তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি সহায়ক হিসেবে কাজ করবে । বড় ভাইয়ের জন্মদিনের ক্যাপশন গুলো নিচে  তুলে ধরা হলো—-

একজন মানুষের জীবনে বড় ভাই থাকাটা যে কতটা জরুরি যার বড় ভাই নেই কেবল সেই জানে। কিন্তু আমার সৌভাগ্য যে আমার তোমার মতো একটা বড় ভাই আছে। শুভ জন্মদিন ভাইয়া।

জীবনে একজন বড় ভাই থাকা মানে এক কথায় বাবার আদর স্নেহের প্রতিরূপ থাকা। যেটা আমি তোমার মধ্যে সবসময় দেখি। তোমাকে ছাড়া আমি আমার কথা ভাবতেও পারিনা। শুভ জন্মদিন দাদা।

আজকে তোমার জন্মদিনে ঈশ্বরের কাছে একটাই প্রার্থণা করি ঈশ্বর যেন তোমার সব ইচ্ছা পূরণ করে, তোমার সব স্বপ্নগুলো যেন বাস্তবে পরিণত হয়। এই কামনায় তোমাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন বড় ভাই।

বড় ভাইয়ের জন্মদিন নিয়ে কবিতা আবৃতি

বড় ভাই মানে ভালোবাসার আরেক নাম আর এই বড় ভাইয়ের  জন্মদিন নিয়ে ছোটদের মাঝে আনন্দের শেষ নেই এই প্রিয় মানুষটিকে নিয়ে। আর তাইতো প্রিয় ভাইয়ের জন্মদিনের কবিতা আবৃত্তি নিয়ে অনেকেই অনলাইনে সার্চ করে সুন্দর সুন্দর কবিতা জানার জন্য নিচে কিছু সুন্দর কবিতা দেওয়া আছে সংগ্রহ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *