Skip to content

প্রেমিকার বিয়ে নিয়ে কষ্টের স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি, কবিতা লেটেস্ট আপডেট 2024

প্রেমিকার বিয়ে নিয়ে কষ্টের স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি, কবিতা লেটেস্ট আপডেট

ভিউয়ার্স প্রেম আছে বলেই পৃথিবী এত সুন্দর, আর পৃথিবী এত সুন্দর বলেই প্রেম বেঁচে আছে হ্যাঁ বন্ধুরা আজকে আমরা একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি আপনাদের মাঝে আর তা হল প্রেমিকার বিয়ে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি, প্রিয় মানুষটার যদি অন্য কারো সাথে বিয়ে হয়ে যায় তাহলে সে প্রেমিক বিরহের আগুনে পুড়ে যায়। আর এই প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস ক্যাপশন উক্তি অনেকেই অনলাইনে খুঁজে থাকে। তাদেরকে বলব আপনারা বর্তমান ঠিক জায়গায় অবস্থান করতেছেন, প্রেমিকার বিয়ে নিয়ে সেরা কালেকশন কিছু স্ট্যাটাস তুলে ধরা হয়েছে।

প্রেমিকার বিয়ে নিয়ে কিছু কথা

একটি বয়ফ্রেন্ডের গার্লফ্রেন্ডের যখন বিয়ে হয়ে যায়, তখন সে আর ভালোভাবে নিজেকে কন্ট্রোল করতে পারে না। কোথায় যেন সে নিজেকে হারিয়ে ফেলে। আর সেই গার্লফ্রেন্ডের বিয়ে নিয়ে নিজেকে কন্ট্রোল করতে না পেরে এবং নিজের কষ্টকে হালকা করার জন্য অনেকেই স্ট্যাটাস খুঁজে থাকে অনলাইনে।

প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস

প্রেমিকার বিয়ে নিয়ে সবাই সেরা স্ট্যাটাসটি খুঁজে থাকে কারণ নিজের প্রেমিকার বিয়ে হয়ে গেলে কতটা যে কষ্টের সেটা ওই প্রেমিক এ ভালো বোঝে। তাইতো অনেকেই প্রেমিকার বিয়ের দিনে সেও লাশ হয়ে যায় আবার কেউ প্রেমিকার বিয়ের দিনে মেন্টালে পরিণত হয়ে যায়, অনেকেই প্রেমিকার বিয়ের কষ্টগুলো ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিছু কষ্ট লাঘভ করার চেষ্টা করে। আর তাই আমরা চেষ্টা করেছি প্রেমিকার বিয়ে নিয়ে সেরা কিছু স্ট্যাটাস তুলে ধরার—

কিছুই পেলাম না ভালবেসে। সবটুকু হারিয়ে আজ আমি সর্বহারা হয়ে গেলাম। আমার ভালো থাকা হবে না। পূর্ণিমা রাতে জোছনার ফাঁকে তোমার মুখটা খুজবো। বৃষ্টি ফোটায় মাতাল ময়ূরের মতো তোমার আঁচল আর পেখম মেলবে না। খুব জানতে ইচ্ছে করবে তাকেও কি তেমন করে ভালোবাসো?যেমন করে ভালবাসতে আমায়।

তুমি অন্যের হয়ে গেলেও তোমার প্রতি আমার ভালোবাসা এতটুকুও কমবে না। তুমি কি জানো মেঘ কিন্তু বারবার আসে। চলে গেলেও নীলাকাশে ছিটেফোঁটা রয়ে যায়।

তুমি আমার আকাশে সারাজীবন মেঘ হয়ে থাকবে। ডুবন্ত মানুষ যেমন খড়কুটো আঁকড়ে ধরে তেমনি আমি তোমাকে আঁকড়ে ধরেই থাকবো।

তোমাকে নিজের অভ্যাসে পরিণত করে নিয়েছিলাম। সব হিসেব নিকেশের উর্ধ্বে ভালবেসেছিলাম তোমাকে। কিন্তু তুমি আসলে তা করোনি। তুমি শুধু সময় কাটাতে খেয়েছিলে আর আমি তোমাকে নিয়ে সারা জীবন কাটাতে চেয়েছিলাম।

তুমি আমার সামনে তুমি আসবে অন্যজনকে কাঁটাবিহীন গোলাপ উপহার দিচ্ছো। আর সেই অদৃশ্য কিছু কাঁটার আঘাতে ক্ষতবিক্ষত হয়ে গেছি আমি।

তুমি সারা জীবন ধরে বলতে যে আমি তোমাকে ভালবাসতে পারিনি। আসলে ভালোবাসার সংজ্ঞা তোমার কাছে কেমন? নাকি সত্যি তুমি আমাকে কোনদিন ভালবাসনি। খেয়ালের অভিনয়ে আমাকে কথার কথা দিয়েছিলে। আজ তুমি কাগজে কলমে যার হয়ে গেলে সত্যি কি তাকে কোনোদিন ভালবাসতে পারবে।

প্রেমিকার বিয়ে নিয়ে ক্যাপশন

আপনারা যারা প্রেমিকার বিয়ে নিয়ে ক্যাপশন অনলাইনে খুজতেছেন, তাদেরকে বলবো আপনার ঠিক জায়গায় রয়েছে, এখান থেকে আপনারা অতি সহজেই প্রেমিকার বিয়ে নিয়ে ক্যাপশন পেয়ে যাবেন। তবে প্রেমিকার বিয়ে নিয়ে আমরা যে ক্যাপশন গুলো এই আর্টিকেলে তুলে ধরার চেষ্টা করেছি নিচে তা পর্যায়ক্রমের সুন্দরভাবে দেওয়া হল —

বন্ধুর বিয়ে বলে কথা
উপহার কিন্তে গুরে গেল মাথা।

ছ্যাকা দিয়ো করলি বিয়ে
পালালি অন্যকাউকে নিয়ে
তার পরেও বলব ভাল থাকিস
তোর স্বামী সংসার নিয়ে।

সুখ দিলে না দুঃখ দিলে
জীবন নিলে কেড়ে।
তোমার ভালবাসা না পেয়ে
জীবনে সুখ দিলাম ছেড়ে।

বিয়ে যে এত মধূর হয় ।
করার আগে কখনো বুঝতেই পারিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *