Skip to content

পারফেক্ট পরিবহনের সকল জেলার টিকিট কাউন্টার,ও ভাড়ার তালিকা আপডেট সময়সূচী ২০২৪

পারফেক্ট পরিবহন খাতে ব্যাপক ভূমিকা রাখা একটি অন্যতম পরিবহন, তার নাম হচ্ছে পারফেক্ট পরিবহন। এই পরিবহন টি নিয়মিত বাংলাদেশের উত্তর অঞ্চল থেকে প্রতিনিয়ত ঢাকার উদ্দেশ্যে বাসটি চলাচল করে। বাসটির প্রধান বৈশিষ্ট্য হচ্ছে বাসটি যথা সময়ে গন্তব্য স্থানে পৌঁছে দিতে চেষ্টা করে ও যাত্রীদের সকল সুযোগ সুবিধা দিয়ে থাকে। এবং শীতকালে কম্বল সরবরাহ করা হয়। ও প্রয়োজনে অনেক কিছু সুযোগ-সূবিধা দেওয়া হয়।

পারফেক্ট পরিবহন:

পারফেক্ট পরিবহন প্রতিদিন ঢাকার উদ্দেশ্যে গাড়িটি ছাড়ে ,বাসটি ছাড়ার সময় হচ্ছে সন্ধ্যা ছয় ঘটিকা আপনারা যারা এই পরিবহন নিয়ে আপনারা যারা অনলাইনে অর্থাৎ গুগলে অনুসন্ধান করতেছেন। তাদের কে আমদের এই আর্টিকেল স্বাগতম। এখানে  জানতে পারবেন পারফেক্ট পরিবহনের সমস্ত খুঁটিনাটি তাই আর্টিকেলটি স্ক্রিপ করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার কাঙ্খিত তথ্য সংগ্রহ করুন।

পারফেক্ট পরিবহন এর কাউন্টার সমূহ:

পারফেক্ট পরিবহন এর কাউন্টার সমূহ নিচে পর্যায়ক্রমে দেওয়া হল পরিবহন টির সমস্ত টিকিট কাউন্টার অনেকেই পারফেক্ট পরিবহনের টিকিট কাউন্টার ও নাম্বার খুজে পায় না, সেজন্য আজকে আমরা চেষ্টা করেছি পারফেক্ট পরিবহনের সমস্ত টিকিট কাউন্টার তুলে ধরতে যাতে করে আপনারা অতি সহজেই আপনার কাঙ্খিত পরিবহনের টিকিট সংগ্রহ করতে পারেন ।নিচে তা পর্যায়ক্রমে দেওয়া হল —

পারফেক্ট পরিবহনের নীলফামারী জেলার টিকিট কাউন্টার সমূহ:

নিচে তা পর্যায়ক্রমে দেওয়া হলো —

 পারফেক্ট পরিবহনের নীলফামারী জেলার টিকিট কাউন্টার

সিরিয়াল নং কাউন্টার নাম মোবাইল/ফোন:
০১ নীলফামারী কাউন্টার, ডিমলা উপজেলা মোবাইল:০১৩২৪১৪৯৪৩২

পারফেক্ট পরিবহনের রোড সমূহ:নিচে তা

পর্যায়ক্রমে দেওয়া হলো—

  • ঢাকা থেকে বরিশাল
  • বরিশাল থেকে ঢাকা
  • ঢাকা থেকে মাগুরা
  • যশোর থেকে ঢাকা
  • মাগুরা থেকে ঢাকা
  • ঢাকা থেকে যশোর ইত্যাদি রুটে পরিবহন টি নিয়মিত চলাচল করে।

পারফেক্ট পরিবহনের গুণগতমান:

পারফেক্ট পরিবহন অন্যান্য গাড়ির তুলনায় গুণগতমান অনেক ভালো পরিবহনটি এসি ও নন এসি আছে । তাছারা পরিবহনটি রুটে চলার সময়, মশা প্রতিরোধক স্প্রে ও সুগন্ধি স্প্রে ব্যবহার করা হয় ।

পারফেক্ট পরিবহনের বৈশিষ্ট্যসমূহ:

গাড়িটি দ্রুত গন্তব্য স্থানে পৌছায়, গাড়িটি ঝকঝকে ও চমৎকার ফিনিশিং পর্যাপ্ত কম্ফোর্টেবল সিট, লাক্সারিয়াস ও সুন্দর প্রকৃতির গাড়িটি দেখতে আকর্ষনীয় ও মর্ডান মডেলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *