Skip to content

পায়েল নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, কবিতা সেরা কালেকশন

  • by
পায়েল নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, কবিতা সেরা কালেকশন

প্রিয় পাঠকগণ আপনারা সবাই কেমন আছেন আমিও ভালো আছি আমাদের ওয়েবসাইটে যেহেতু নতুন টপিক নিয়ে সচরাচর আলোচনা করা হয়ে থাকে। তবে আজকে টপিকটি একটি পুরোনো টপিক হলেও টপিকটি সবচেয়ে বেশি সার্চ করে থাকে মেয়েরা বুঝতে পারতেছেন, মেয়ে সম্পর্কিত আজকের পোস্টটি হ্যাঁ বন্ধুরা আজকে আলোচনা করা হবে পায়েল নিয়ে মেয়েদের পায়ের নিয়ে অর্থাৎ নুপুর নিয়ে অনেকেই স্ট্যাটাস, উক্তি, দিতে পছন্দবোধ করে নিজের গার্লফ্রেন্ডের উদ্দেশ্যে তাই আমরা চেষ্টা করেছি পায়েল নিয়ে সেরা কিছু স্ট্যাটাস ও ক্যাপশন তুলে ধরার।

পায়েল মেয়েদের রূপের সৌন্দর্য এক গুণ থেকে তিনগুণ পর্যন্ত বৃদ্ধি করে দেয় একটি মেয়ে পায়েল পরিধান করলে তাকে অপরূপ সৌন্দর্য দেখায় তার পায়ের সৌন্দর্য সেই পায়েলের মাধ্যমেই ফুটে উঠে আর এই সৌন্দর্য ফুটে তোলার জন্য নিজের গার্লফ্রেন্ডকে সবচেয়ে বেশি উৎসাহ দিয়ে থাকে বয়ফ্রেন্ড পায়ে পায়েল দেওয়ার জন্য তাই পায়ে নিয়ে আপনারা যারা উক্তি স্ট্যাটাস ক্যাপশন অনলাইনে খুজতেছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলে স্বাগতম এখান থেকে পেয়ে যাবেন আরেকটি কথা আমাদের সাইটকে প্রতিনিয়ত ভিজিট করুন এবং তথ্য সংগ্রহ করুন

পায়েল নিয়ে স্ট্যাটাস

পায়ে দিয়ে সোনার নুপুর এঁকে বেঁকে হেটে যায় হ্যাঁ বন্ধুরা পায়েল মেয়েদের সৌন্দর্যের একটি পার্ট পায়েল মেয়েদের রূপের সৌন্দর্য কে বহুঅংশে বৃদ্ধি করে। পায়েল গিফট করে থাকে গার্লফ্রেন্ডের জন্য তবে পায়েল নিয়ে অনেকেই স্ট্যাটাস দিতে চায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সেজন্য আজকে আমরা চেষ্টা করেছি পায়েল নিয়ে সেরা কিছু স্ট্যাটাস তুলে ধরার নিচে তা দেওয়া হল —

বাজার থেকে পায়েল কিনে এনেছি তোমার জন্যে।তুমি নুপুর পায়ে দিয়ে হেটে বেড়াবে আমার মনের বারান্দায়।গুটিগুটি পায়ে তোতাপাখি,মন জুড়ে এসে বসেছো আমার সমস্তটায়।তুমি ছাড়া আজকাল সবকিছু কেমন নিস্তব্ধতায় ডেকে দিয়ে নিঃস্ব করে আমায়।

প্রিয়তমা তোমাকে প্রেম দিয়েছি আমার।পায়েল শব্দের অর্কেস্ট্রা বাজে তোমার চারপাশ ঘিরে,যেনো ঘূর্ণিঝড় ঘিরে ফেলে আষ্টেপৃষ্টে। আমার আর পালাবার পথ নেই,তোমাতেই ঘুরেফিরে সমান দূরত্বে এসে দাড়াই।

ওগো পায়েল পায়ের কন্যা কেনো আসো দুকান ছাপিয়ে আমার হৃদয় আঙিনায় বসে কেন বাজাও প্রেমের গীতি? আমি চুপটি করে থাকি অপেক্ষায় কবে আসবে তুমি ছন্দ বাজিয়েআমার মন শুধু তোমার অপেক্ষায়।

তুমি কি শব্দ শোনতে পাও প্রকৃতিকন্যার মতো তুমি কি পায়েল রিনিঝিনির প্রেম মাখো গা’য়?আমার প্রেমের মতো আমাকে কি শব্দের মোহে বন্দীপাখির মতো প্রেমে ভাসাও।

পায়েল নিয়ে ক্যাপশন

পায়েল নিয়ে ক্যাপশন অনেকেই খুঁজে থাকে পায়েল নিয়ে সেরা ক্যাপশন গুলো তবে নো টেনশন আপনি যেহেতু আমাদের এই ওয়েবসাইটে এসে গেছেন। এখান থেকে আপনি পায়েল নিয়ে সেরা ক্যাপশন গুলো পেয়ে যাবেন নিচে পর্যায়ক্রমে তুলে ধরা হলো —

প্রিয়তমা তোমাকে প্রেম দিয়েছি আমার।নুপুরের শব্দের অর্কেস্ট্রা বাজে তোমার চারপাশ ঘিরে,যেনো ঘূর্ণিঝড় ঘিরে ফেলে আষ্টেপৃষ্টে। আমার আর পালাবার পথ নেই,তোমাতেই ঘুরেফিরে সমান দূরত্বে এসে দাড়াই।

নুপুরের শব্দের মোহে প্রেম জাগে অহরহ।শুধু খুযে ফিরি ভালবাসা যাতে মিশে আছে তোমার পায়ের চলা।

পায়েল নিয়ে উক্তি

পায়েল যেহেতু মেয়েদের সৌন্দর্যকে বৃদ্ধি করে সেহেতু পায়েল নিয়ে বর্তমান সময়ে বিভিন্ন জনে বিভিন্ন রকম উক্তি দিয়েছেন।আর সেই উক্তিগুলো আমাদের এই আর্টিকেলে তুলে ধরার চেষ্টা করা হয়েছে নিচে সুন্দর ভাবে দেওয়া হল —

প্রিয়তমা তোমাকে প্রেম দিয়েছি আমার।নুপুরের শব্দের অর্কেস্ট্রা বাজে তোমার চারপাশ ঘিরে,যেনো ঘূর্ণিঝড় ঘিরে ফেলে আষ্টেপৃষ্টে। আমার আর পালাবার পথ নেই,তোমাতেই ঘুরেফিরে সমান দূরত্বে এসে দাড়াই।
– সংগৃহীত

নূপুরের ছন্দে বৃষ্টি নামে প্রিয়া। দিতান দিতান শব্দে গায় তোমার গান। ঝমঝম শব্দে বলে ভালবাসি ভালবাসি।তোমার প্রেমের নূপুরের শব্দ বাজে মোর মনে সদা।
– সংগৃহীত

নুপুরের শব্দের মোহে প্রেম জাগে অহরহ।শুধু খুযে ফিরি ভালবাসা যাতে মিশে আছে তোমার পায়ের চলা।
– সংগৃহীত

পায়েল নিয়ে কবিতা

পায়েল নিয়ে অনেকেই কবিতা সার্চ করে থাকে আর এই কবিতা গুলো অনেকেই সহজে খুঁজে পায় না। সেজন্য বলব আপনারা আমাদের এই আর্টিকেল থেকে পায়েল নিয়ে কবিতা পেয়ে যাবেন।

রূপমঞ্জরি তেতালা

পায়েল বোলে রিনিঝিনি।
নাচে রূপমঞ্জরী শ্রীরাধার সঙ্গিনী।।

ভাব-বিলাসে
চাঁদের পাশে
ছড়ায়ে চাঁদের ফুল নাচে যেন নিশীথিনী।।
নাচে উড়ায়ে নীলাম্বরী অঞ্চল ;
মৃদু মৃদু হাসে
আনন্দ-রাসে
শ্যামল চঞ্চল।
কভু মৃদু মন্দ
কভু ঝরে দ্রুত তালে সমধুর ছন্দ;
বিরহের বেদনা মিলন-আনন্দ
ফোটার তনুর ভঙ্গিমাতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *