Skip to content

ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচী, ও ভাড়ার তালিকা আপডেট তথ্য ২০২৩

  • by

আজকে আমরা এই আর্টিকেলে ট্রেন নিয়ে আলোচনা করব আর ট্রেনের বিষয়টি হচ্ছে ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচি ও ভাড়ার  তালিকা সম্পর্কে আলোচনা করব। ঢাকা টু নাটোর রুটে নিয়মিত কয়েকটি ট্রেন চলাচল করে। ঢাকা টু নাটোর ভ্রমণের জন্য মানুষ ট্রেন কে বেশি বেচে নেয় কারন ভ্রমনের দিক থেকে ট্রেন একটি জনপ্রিয় পরিবহন ব্যবস্থা। কারণ ট্রেনে ভ্রমণ করতে সবারই ভালো লাগে, ট্রেন নির্দিষ্ট সময়ে গন্তব্য স্থানে পৌঁছে দিতে চেষ্টা করে, যানজট বিহীন যাতায়াত করা যায়, ও অনেক কম্পিটেবল মনে হয়।

তাই আপনারা যারা ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচী অনলাইনে অনুসন্ধান করতেছেন, তাদেরকে আমাদের এই আর্টিকেলে স্বাগতম। আপনারা এখান থেকে ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পূর্ণ আপডেট তথ্য পেয়ে যাবেন। তাই আর্টিকেলটি স্ক্রিপ্ট করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন, আশা করি আপনার কাঙ্খিত তথ্যটি পেয়ে যাবেন। তবে হ্যাঁ আর কথা না বাড়িয়ে আমরা চলে যাই এখন সরাসরি মূল পর্বে।

ঢাকা টু নাটোর ট্রেনের নাম:

ঢাকা টু নাটোর রুটে বেশ কযেকটি ট্রেন চলাচল করে নিয়মিত আর এই ট্রেন গুলোর নাম সম্পর্কে আপনাকে আগে জানতে হবে।আপনাদের সুবিধার্থে ট্রেনের গুলোর নাম নিচে তুলে ধরা হলো —

  • একতা এক্সপ্রেস (৭০৫)
  • লালমনি এক্সপ্রেস (৭৫১)
  • দ্রুতযান এক্সপ্রেস (৭৫৭)
  • নীলসাগর এক্সপ্রেস (৭৬৫)
  • রংপুর এক্সপ্রেস (৭৭১)

ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচী:

আপনি যে কোন পরিবহনের ভ্রমণ করেন না কেন আপনাকে  অবশ্যই সেই পরিবহনের সময়সূচি জানতে হবে। আর ট্রেনের সময়সূচী তো জানতেই হবে কারণ ট্রেন অন্য পরিবহন এর মত নয় ট্রেন সঠিক সময়ে স্টেশন থেকে ছেড়ে দেয়। তাই ট্রেনের সময়সূচি আগে থেকে জেনে রাখতে হয় ও সময়মতো স্টেশনে পৌঁছতে হয় তাই আজকে আমরা চেষ্টা করেছি ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচি তুলে ধরার —

ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচী

সিরিয়াল নং ট্রেনের নাম প্রস্থান আগমন ছুটির দিন
০১ একতা এক্সপ্রেস (৭০৫) ১০.১০ ১৫.১০ নাই
০২ লালমনি এক্সপ্রেস (৭৫১) ২১.৪৫ ০২.৪২ শুক্রবার
০৩ দ্রুতযান এক্সপ্রেস (৭৫৭) ২০.৪০ ১২.২৮ নাই
০৪ নীলসাগর এক্সপ্রেস (৭৬৫) ০৬.৪০ ১১.১৬ সোমবার
০৫ রংপুর এক্সপ্রেস (৭৭১) ০৯.১০ ১৩.৫৯ রবিবার

ঢাকা টু নাটোর ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা:

আমরা দেখি অনেকেই ঢাকা টু নাটোর ট্রেনের ভাড়ার তালিকা জানে না তখন তারা অনলাইনে সার্চ করে থাকে।তাদেরকে বলবো আপনার ঠিক জায়গায় রয়েছেন। আমরা এখানে চেষ্টা করেছি ঢাকা টু নাটোর ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা তুলে ধরতে।

সিরিয়াল নং আসন বিন্যাস ভাড়ার তালিকা
০১ শোভন ২৬৫ টাকা
০২ শোভন চেয়ার ৩২০ টাকা
০৩ প্রথম সিট ৪২৫ টাকা
০৪ প্রথম বার্থ ৬৪০ টাকা
০৪ স্নিগ্ধা ৫৩০ টাকা
০৫ এসি সিট ৬৪০ টাকা
০৬ এসি বার্থ ৯৫৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *