Skip to content

গোচরণ থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী, লেটেস্ট আপডেট 2024

গোচরণ থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী, লেটেস্ট আপডেট

সম্মানিত পাঠক এই আর্টিকেলের আলোচ্য বিষয়টি হচ্ছে ট্রেন নিয়ে আলোচনা, আর ট্রেনের বিষয়টি হচ্ছে গোচরণ থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচি সম্পর্কে আলোচনা করব গোচরণ থেকে শিয়ালদা ট্রেনের রুটে নিয়মিত ট্রেন চলাচল করে। ভ্রমণের জন্য মানুষ ট্রেন কে বেশি বেচে নেয়, কারন ভ্রমনের দিক থেকে ট্রেন একটি জনপ্রিয় পরিবহন ব্যবস্থা। কারণ ট্রেনে ভ্রমণ করতে সবারই ভালো লাগে, ট্রেন নির্দিষ্ট সময়ে গন্তব্য স্থানে পৌঁছে দিতে চেষ্টা করে, যানজট বিহীন যাতায়াত করা যায়, ও অনেক কম্পিটেবল মনে হয়।

তাই আপনারা যারা গোচরণ থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী অনলাইনে অনুসন্ধান করতেছেন, তাদেরকে আমাদের এই আর্টিকেলে স্বাগতম। আপনারা এখান থেকে গোচরণ থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পূর্ণ আপডেট তথ্য পেয়ে যাবেন। তাই আর্টিকেলটি স্ক্রিপ্ট করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন, আশা করি আপনার কাঙ্খিত তথ্যটি পেয়ে যাবেন। তবে হ্যাঁ আর কথা না বাড়িয়ে আমরা চলে যাই এখন সরাসরি মূল পর্বে।

গোচরণ থেকে শিয়ালদা ট্রেনে ভ্রমণ মানুষ কেন করে:

ট্রেনে ভ্রমণ করতে সবারই ভালো লাগে কারণ ট্রেনে ভ্রমণ করার মজাটাই আলাদা অন্য পরিবহনের তুলনায়। যারা ট্রেনে একবার হলেও ভ্রমণ করেছে তারাই বলতে পারবে আসলে ট্রেনে ভ্রমণ করা অন্য পরিবহনের তুলনায় কেমন, আসলে ট্রেনে ভ্রমণ একটা মজার বিষয় আর একটা মজার বিষয় হচ্ছে ট্রেন এক ষ্টান্ড থেকে আরেক ষ্টান্ড না যাওয়া পর্যন্ত কোন ব্রেক করে না। যা যথা সময়ে গন্তব্য স্থানে পৌঁছানো যায় ট্রেনে ভ্রমন করার কারনে।

ট্রেনে ভ্রমণ করার সুবিধা সমূহ:

অন্যান্য পরিবহনের তুলনায় ট্রেন হচ্ছে এমন একটি পরিবহন যা আমরা সকলেই জানি যে একটি ষ্টান থেকে ছেড়ে আরেকটি ষ্টান না যাওয়া পর্যন্ত কোন ব্রেক করে না। হ্যাঁ ব্রেক করে অনেক সময় কাজে ক্ষেত্রে তা বাদে ট্রেন নিজের মত চলতেই থাকে সেজন্য ট্রেনের ভ্রমণটা একটা অন্যরকম ফিলিংস মনে হয়। শুধু তাই নয় ট্রেনে ভ্রমণ অন্য পরিবহনের তুলনায় একটু লেট হলেও তাতে অনেক সুবিধা পাওয়া যায়।

গোচরণ থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী:

আপনি যে কোন পরিবহনের ভ্রমণ করেন না কেন আপনাকে  অবশ্যই সেই পরিবহনের সময়সূচি জানতে হবে। আর ট্রেনের সময়সূচী তো জানতেই হবে কারণ ট্রেন অন্য পরিবহন এর মত নয় ট্রেন সঠিক সময়ে স্টেশন থেকে ছেড়ে দেয়। তাই ট্রেনের সময়সূচি আগে থেকে জেনে রাখতে হয় ও সময়মতো স্টেশনে পৌঁছতে হয় তাই আজকে আমরা চেষ্টা করেছি গোচরণ থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচি তুলে ধরার —

ট্রেনের নাম্বার

গোচরণ থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী

সিরিয়াল নং ছাড়ার সময় পৌছানোর সময়
৩৪৭১১ ০৩.৩৭ ০৪.৫০
৩৪৭১৩ ০৪.০৯ ০৫.২০
৩৪৭১৫ ০৪.৪৪ ০৫.৫৮
৩৪৭১৭ ০৫.১৩ ০৬.২০
৩৪৭৯১ ০৫.৩৯ ০৬.৫০
৩৪৭১৯ ০৬.১৩ ০৭.২৩
৩৪৭২১ ০৬.৫৯ ০৮.৫১
৩৪৭২৩ ০৭.৩৯ ০৮.৫২
৩৪৭২৫ ০৮.২৪ ০৯.৩৭
৩৪৭২৭ ০৯.০৪ ১০.১৯
৩৪৭৩১ ১০.৫৯ ১২.৫৯
শেষ কথা: পরিশেষে একটি কথা যে, যদি কোন তথ্য মিছিং থাকে তাহলে আপনারা কমেন্টে জানাতে পারেন।আর একটি কথা ভাড়া কিন্তু অনেক সময় চেন্জ হয়ে যায়,কারণ অনেক সময় তেলের দাম বেড়ে যায় সে কারনে বেড়ে যায় গাড়ির ভাড়ার দামও তাই আপনারা টিকিট কাটার আগে দামটা টিকিট কাউন্টার থেকে জিঞ্জেস করে নিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *