Skip to content

গরীবের ঈদ আনান্দ নিয়ে স্ট্যাটাস 2024

ঈদ মোবারক ঈদ মোবারক হ্যালো বন্ধুরা আসসালামু আলাইকুম আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ। ঈদ মানে আনন্দ সবার ঘরে ঘরে আর এই ঈদকে ঘিরে আমরা ফেসবুকে মজার মজার স্ট্যাটাস দিয়ে থাকি, এমনকি গরিবের স্ট্যাটাস দিয়ে থাকি নিজেকে গরিব সাজিয়ে থাকি আসলে ঈদের দিন গরীব ধনী বলতে কোন ভেদাভেদ থাকে না আমরা সকলেই বলি ।একে অপরের সাথে কোলাকুলি করি ঈদের নামাজ আদায় করি তবুও আমরা অনেকেই বন্ধুদের সাথে ফান করি ফেসবুকে গরিবের স্ট্যাটাস দিয়ে আনন্দ নিয়ে থাকি আর তাই আপনারা যারা ঈদ উপলক্ষে গরিবের ফেসবুক স্ট্যাটাস অনলাইনে খুজতেছেন, তাদেরকে বলব আপনারা বর্তমানে ঠিক জায়গায় অবস্থান করতেছেন। আমরা এই নিবন্ধনে গরীব নিয়ে কিছু ঈদ স্ট্যাটাস তুলে ধরতে চেষ্টা করেছি তাই আর্টিকেলটি স্কিপ করে না পড়ে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন —

গরিবের ঈদ স্ট্যাটাস:

আপনি ভাবতেছেন যে আমার ফেসবুকে গরিবের স্ট্যাটাস পোস্ট করব কারন আমার মনটা খুবই খারাপ এই কথা ভেবে আপনি যদি গরিবের ঈদ স্ট্যাটাস দিয়ে থাকেন। অনেক সময় অনেক জনে ঈদের আনন্দটা পরিবার-পরিজনের সাথে শেয়ার করতে পারেনা অর্থাৎ ঈদের সময় বাড়িতে আসতে পারে না তখন সে তার facebook কে অসহায়ত্ববোধ করে কিছু মনের আবেগ থেকে অসহায়ত্ব পোস্ট করে থাকেন অর্থাৎ গরিবের ফেসবুক স্ট্যাটাস দিয়ে থাকেন। আর তাই আমরা এখানে কিছু তুলে ধরেছি গরীবের ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস ।

ঈদের আনন্দটা শেয়ার করতে পারলাম না বাড়িতে না যাওয়ার কারণে বন্ধুদের সাথে তবুও সকল বন্ধুকে জানাই আমার অন্তরের স্থল থেকে অগ্রিম ঈদের শুভেচ্ছা ।

 % ঈদ মোবারক %

আমি গরিব বলে আমার ফেসবুক স্ট্যাটাস এ কোন বন্ধু লাইক বা কমেন্ট করে না শুধুই আমি গরিব বলে তবুও সকল বন্ধুকে ঈদের শুভেচ্ছা জানাই।

 % ঈদ মোবারক %

ঈদ মনে হল খুশি আর এই খুশি তে কেটে যাক মনের সব ক্লান্তি আর এই ঈদে ভুলে যাও জীবনের সব ভুলভ্রান্তি সকলকে ঈদের শুভেচ্ছা।

 % ঈদ মোবারক %

ঈদের আনন্দটা সবার সাথে শেয়ার করুন ও ঈদ নিয়ে আনন্দ সকল বন্ধুদের সাথে ভাগাভাগি করুন। ঈদের এই আনন্দটা ঈদের দিন গরিব বলতে কোন শব্দ নেই সেদিন সময় একে অপরের সাথে কোলাকুলি করে ও এক সাথে নামায আদায় করে।

শেষ কথা: ঈদের দিন হচ্ছে খুশির দিন আর এই খুশির দিন নিয়ে আমরা কখনো মন খারাপ করব না, এবং কখনো গরিব ফেসবুক স্ট্যাটাস দেব না। কারণ আমাদের মুসলিমদের সবচেয়ে বড় উৎসব হচ্ছে ঈদ তাই এই ঈদকে নিয়ে আমরা কখনো মন খারাপ করবো না যেখানেই থাকি না কেন ঈদে আনন্দ করবো, দেখবেন মন ভালো হয়ে যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *