Skip to content

ঈশ্বরদী টু ঢাকা ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা আপডেট সবতথ্য 2023

  • by

আজকে আমরা এই আর্টিকেলে ট্রেন নিয়ে আলোচনা করব আর তা হচ্ছে ঈশ্বরদী টু ঢাকা ট্রেনের সময়সূচি ও ভাড়ার  তালিকা সম্পর্কে আলোচনা করব। ঈশ্বরদী টু ঢাকা রুটে নিয়মিত একটি ট্রেন চলাচল করে। ঈশ্বরদী টু ঢাকা ভ্রমণের জন্য মানুষ ট্রেন কে বেশি বেচে নেয় কারন ভ্রমনের দিক থেকে ট্রেন একটি জনপ্রিয় পরিবহন ব্যবস্থা। কারণ ট্রেনে ভ্রমণ করতে সবারই ভালো লাগে, ট্রেন নির্দিষ্ট সময়ে গন্তব্য স্থানে পৌঁছে দিতে চেষ্টা করে, যানজট বিহীন যাতায়াত করা যায়, ও অনেক কম্পিটেবল মনে হয়।

তাই আপনারা যারা ঈশ্বরদী টু ঢাকা ট্রেনের সময়সূচী অনলাইনে অনুসন্ধান করতেছেন, তাদেরকে আমাদের এই আর্টিকেলে স্বাগতম। আপনারা এখান থেকে ঈশ্বরদী টু ঢাকা ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পূর্ণ আপডেট তথ্য পেয়ে যাবেন। তাই আর্টিকেলটি স্ক্রিপ্ট করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন, আশা করি আপনার কাঙ্খিত তথ্যটি পেয়ে যাবেন। তবে হ্যাঁ আর কথা না বাড়িয়ে আমরা চলে যাই এখন সরাসরি মূল বিষয়ে।

ঈশ্বরদী টু ঢাকা ট্রেনের নাম:

ঈশ্বরদী টু ঢাকা রুটে বেশ কযেকটি আন্ত:নগর ও মেইল এক্সপ্রেস ট্রেন চলাচল করে নিয়মিত আর এই ট্রেন গুলোর নাম সম্পর্কে আপনাকে আগে জানতে হবে।আপনাদের সুবিধার্থে ট্রেনের গুলোর নাম নিচে তুলে ধরা হলো —

আন্ত:নগর এক্সপ্রেস ট্রেনের নাম

  • সুন্দরবন এক্সপ্রেস (১২৫)

মেইল এক্সপ্রেস ট্রেনের নাম

  • সিল্কসিটি এক্সপ্রেস (৭৫৪)
  • পদ্মা এক্সপ্রেস (760)
  • চিত্রা এক্সপ্রেস (764)

ঈশ্বরদী টু ঢাকা আন্ত:নগর ট্রেনের সময়সূচী:

আপনি যে কোন পরিবহনের ভ্রমণ করেন না কেন আপনাকে  অবশ্যই সেই পরিবহনের সময়সূচি জানতে হবে। আর ট্রেনের সময়সূচী তো জানতেই হবে কারণ ট্রেন অন্য পরিবহন এর মত নয় ট্রেন সঠিক সময়ে স্টেশন থেকে ছেড়ে দেয়। তাই ট্রেনের সময়সূচি আগে থেকে জেনে রাখতে হয় ও সময়মতো স্টেশনে পৌঁছতে হয় তাই আজকে আমরা চেষ্টা করেছি ঈশ্বরদী টু ঢাকা ট্রেনের সময়সূচি তুলে ধরার —

ঈশ্বরদী টু ঢাকা আন্ত:নগর ট্রেনের সময়সূচী

সিরিয়াল নং ট্রেনের নাম প্রস্থান আগমন ছুটির দিন
০১ সুন্দরবন এক্সপ্রেস (১২৫) ০২.১৫ ০৭.০০ মঙ্গলবার

ঈশ্বরদী টু ঢাকা মেইল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী:

নিচে দেওয়া হলো —

ঈশ্বরদী টু ঢাকা মেইল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

সিরিয়াল নং ট্রেনের নাম প্রস্থান আগমন ছুটির দিন
০১ সিল্কসিটি এক্সপ্রেস (৭৫৪) ০৮.৩০ ১০.৩০ রবিবার
০২ পদ্মা এক্সপ্রেস (760) ১৪.৩৭ ১৮.৫৫ নাই
০৩ চিত্রা এক্সপ্রেস (764) ১৭.০০ ২১.৪০ মঙ্গলবার

ঈশ্বরদী টু ঢাকা ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা:

আমরা দেখি অনেকেই ঈশ্বরদী টু ঢাকা ট্রেনের ভাড়ার তালিকা জানে না তখন তারা অনলাইনে সার্চ করে থাকে।তাদেরকে বলবো আপনার ঠিক জায়গায় রয়েছেন। আমরা এখানে চেষ্টা করেছি ঈশ্বরদী টু ঢাকা ট্রেনের ট্রেনের ভাড়ার তালিকা তুলে ধরতে।

সিরিয়াল নং আসন বিন্যাস ভাড়ার তালিকা
পরবর্তীতে জানানো হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *