Skip to content

ঈদের দাওয়াত নিয়ে ফানি স্ট্যাটাস, এস এম এস সেরা কালেকশন 2024

ঈদের দাওয়াত নিয়ে ফানি স্ট্যাটাস, এস এম এস সেরা কালেকশন

ঈদ মোবারক হ্যালো ভিউয়ার্স ঈদ হচ্ছে আমাদের মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ। আর এই ধর্ম উৎসবকে ঘিরে আমাদের মাঝে নানা ধরনের জল্পনা কল্পনা কাজ করে এই ঈদকে ঘিরে মুসলমানদের মাঝে, এই ধর্মীয় উৎসব বছরে দুবার আসে প্রথমটা হচ্ছে ঈদুল ফিতর এক মাস সিয়াম সাধনা পালন করার পর। আর ঠিক পরবর্তী ঈদ আসে দুই মাস ১১ দিন পর মুসলমানদের মাঝে এই দুই ঈদ হচ্ছে সবচেয়ে বড় ধর্মীয় উৎসব মুসলমানদের  আর এই উৎসব কে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম ইত্যাদিতে বন্ধু মহল প্রতিবেশী একে অপরকে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে। এবং ঈদের অগ্রিম দাওয়াত ও দিয়ে থাকে বন্ধুদের কে আর এই দাওয়াতকে কেন্দ্র করে।

অনেকেই মজার ছলে ঈদের অগ্রিম দাওয়াত বন্ধুদেরকে দিয়ে থাকে অর্থাৎ ফানি স্ট্যাটাসের মাধ্যমে ঈদের দাওয়াত নিয়ে বন্ধুদের উদ্দেশ্যে, কারণ বছরে দুইবার ঈদ আসে আর এই ঈদকে ঘিরে বর্তমান এই আধুনিক যুগে একে অপরকে ঈদের কয়েকদিন আগ থেকে ঈদের দাওয়াত দিয়ে থাকে বিভিন্ন কৌশলে এবং বন্ধুদের ঈদ নিয়ে আনন্দ দেওয়ার জন্য ফানি স্ট্যাটাস দিয়ে থাকে। আর এই যে স্ট্যাটাস গুলো অনেকেই সাজিয়ে গুজিয়ে ভালোভাবে দিতে পারে না, তাই আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করতেছেন তাদেরকে বলব আপনারা বর্তমান ঠিক জায়গায় অবস্থান করতেছেন। এই আর্টিকেল তুলে ধরা হয়েছে ঈদ নিয়ে সেরা কালেকশন সেরা ফানি স্ট্যাটাস তুলে ধরা হয়েছে, তাই আর্টিকেলটি স্কিপ না দিয়ে মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার সেই কাঙ্ক্ষিত ঈদ নিয়ে সেরা ফানি স্ট্যাটাসটি সংগ্রহ করুন ।

ঈদের দাওয়াত নিয়ে ফানি স্ট্যাটাস

বন্ধুরা বর্তমান এই ডিজিটাল যুগে যেকোনো বিষয় নিয়ে এখন সমাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে মাতামাতি তো রয়েছেই আর এই ঈদ নিয়ে বন্ধুদের মাঝে কৌতূহলের শেষ নেই। তাই অনেকেই ঈদ নিয়ে ঈদের দাওয়াত নিয়ে ফানি ফেসবুকে স্ট্যাটাস দিতে চায়। তাই আমরা এই আর্টিকেলে চেষ্টা করেছি ঈদে দাওয়াত নিয়ে সেরা ফানি স্ট্যাটাস গুলো তুলে ধরার —

হাঁসের ডিম মুরগির ডিম’দেখা হবে ঈদের দিন ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি ঈদের দাওয়াত না দিলে মারবো একটা ঘুষি
% ঈদ মোবারক%

মন চাইছে কারো সাথে কথা বলি।মন চাইছে কোন প্রিয়জনকে স্মরণ করি।ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম।ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি ।
%ঈদ মোবারক%

হাসি খুশি রাশি রাশি আজ দুখ নিয়েছে বিদায় সব বেতা ভুলে গিয়ে বুকেতে বুক মিলাউ আজ আনন্দ প্রতি প্রাণে প্রাণে
%ঈদ মুবারক%

চিঠি দিয়ে নয় ফুল দিয়ে নয় কার্ড দিয়ে নয় কল দিয়ে নয় মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে জানাই সবাই কে অগ্রিম ঈদের শুভেচছা।
%ঈদ মোবারক%

ঈদ নিয়ে এস এম এস

ঈদ হচ্ছে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব আর এই উৎসব নিয়ে বন্ধু মহলের মাঝে আনান্দের শেষ নেই। আর তাইতো বন্ধুরা একে অপরকে অগ্রিম শুভেচ্ছা জানানোর জন্য এস এম এস দিয়ে থাকে। আর এই এস এম এস গুলো অনেকেই অনলাইনে অনুসন্ধান করে। তাই আমরা ঈদ নিয়ে সেরা কিছু এস এম এস তুলে ধরার চেষ্টা করেছি, এই আর্টিকেলে নিচে তা দেওয়া হল —

আপনজনের সাথে মিলন,
সবাই মিলে সাথে থাকার ক্ষণ,
ঈদ এসেছে আবার বছর পর,
সবাই মিলে করো তার আনন্দের আস্বাদন
ঈদ মোবারক

ঈদ মোবারক গ্রহন করো…
স্বপ্নগুলো সত্যি হোক,
সকল আশা পূরণ হোক,
দুঃখগুলো দূরে যাক,
সুখে জীবন ভরে যাক,
জীবনটা হোক ধন্য,
ঈদ মুবারক তোমার জন্য
ঈদ মোবারক

আলাহর আশীর্বাদে যেন
তোমার জীবনে খুশি সবসময় থাকে,
এবং সাফল্যের সব রাস্তা
যেন তোমার জন্য খুলে যায় সারাজীবনের জন্য
ঈদ মোবারক

নীল আকাশে উঠেছে বাঁকা চাঁদ,
তারারা করছে ঝলমল…
ঈদ এসেছে ঘরে ঘরে,
রাত দিন তাই এতো উজ্জ্বল…
আলাহ সবাইকে ভালো রাখুক,
এটাই করি কামনা
ঈদ মোবারক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *