Skip to content

অনিয়ম নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা সেরা কালেকশন

  • by
অনিয়ম নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা সেরা কালেকশন

অনিয়ম নিয়ে উক্তি, স্ট্যাটাস, কবিতা, ক্যাপশন, ইত্যাদি নিয়ে আমাদের এই আর্টিকেলটি আপনারা আমাদের এই আর্টিকেলটি অনিয়ম নিয়ে উক্তি স্ট্যাটাস, ক্যাপশন, গুলো পড়লে আপনাদের খুব ভালো লাগবে। এবং অনিয়ম নিয়ে সেরা স্ট্যাটাস গুলো আমাদের এই আর্টিকেল থেকে সংগ্রহ করতে পারবেন সেজন্য আপনাকে অবশ্যই স্কিপ না দিয়ে ধীরে ধীরে মনোযোগ সহকারে পড়তে হবে।

বর্তমান প্রতিটি বিষয়ে অনিয়ম আছে তবে বর্তমান সময়ে বললে ভুল হয়ে যাবে পৃথিবী শুরু থেকেই অনিয়ম চলে আসছে, কারণ কেউ কারো ভালো দেখতে না পারায় তখন সে অনিয়মের মত জঘন্য কাজ করে ফেলে। নিজের স্বার্থের কারণে অনেকেই নিজের স্বার্থের কথা ভেবে দিন দিন অনিয়ম করে চলছে। আর এই অনিয়ম অনেকেই আবার এমন ভাবে প্রতারণার শিকার হচ্ছে, অনিময়ের কারণে তাতে করে অনেকগুলো ক্ষতিগ্রস্ত হচ্ছেন আমাদের এই অনিয়মগুলোর ব্যাপারে সচ্চর হতে হবে।

অনিয়ম নিয়ে উক্তি

আপনি কি অনিয়ম নিয়ে সেরা উক্তি অনলাইনে সার্চ করতেছেন, তাহলে আপনি আমাদের এই আর্টিকেলে এসে একেবারে ভাল কাজ করেছেন। আপনি এই আর্টিকেল থেকে অনিয়ম নিয়ে সেরা উক্তিগুলো সংগ্রহ করতে পারবেন। নিচে তা দেওয়া হলো —-

  • কিন্তু বিশেষ করে শতাব্দীর মাঝামাঝি থেকে সঙ্গীত ছন্দে খুবই অনিয়মিত হয়ে পড়ে।
    – সংগৃহীত
  • সম্পূর্ণরূপে মানুষের হাতে তৈরি জিনিসের অনিয়মিত এবং অন্তরঙ্গ গুণ।
    – সংগৃহীত
  • যদি প্রতিবাদী নিশ্চুপ থাকে এবং কোনো কথা না বলে তবে আদালত তো ভাববেই সে দোষী।
    – আমেরিকান প্রবাদ
  • কোনো অনিয়মকে মেনে নেয়ার চেয়া তার জন্য প্রতিবাদ করাই অধিক শ্রেয়।
    – রোজা পার্কস
  • প্রতিবাদ কখনোই শান্তির জন্য বিরক্তিকর নয়। বরং অনিয়ম, দুর্নীতি, ও যুদ্ধ হলো শান্তির জন্য হুমকি।
    – ব্রায়ান্ট এইচ ম্যাকগিল
  • যখন অনিয়ম, দুর্নীতি একটা আইন হয়ে যায়, সেই মুহূর্তে প্রতিবাদ করা একটা দায়িত্ব বনে যায়।
    – থমাস জেফারসন

অনিয়ম নিয়ে স্ট্যাটাস

একটু অনিয়মের কারণে অনেকজনেরই এমন ক্ষতি হয়ে যাচ্ছে তা অনিয়মকারীদের চোখে পড়তেছে না। তারা দিন দিন নিজের স্বার্থের জন্য অনিয়ম করেই চলছে, কিন্তু এই অনিময়ের কারণে কত মানুষের যে কত ক্ষতি হচ্ছে তা নিয়ে কারো মাথাব্যথা বা তাদের মাথাব্যথা নেই। তবে এই অনিয়ম প্রতিটি সেক্টর থেকে সরিয়ে ফেলতে হবে। নিচে অনিয়ম নিয়ে সেরা কিছু স্ট্যাটাস দেওয়া হলো —

অন্যায় যখন আইন হয়ে যায় তখন প্রতিরোধই কর্তব্য হয়ে যায়।

অন্যায় কখনও চিরকাল শাসন করে না।

অন্যায়টি শেষ পর্যন্ত স্বাধীনতার জন্ম দেয়।

প্রতটি সামাজিক অন্যায় কেবল নিষ্ঠুর নয়, এটি অর্থনৈতিক অপচয়ও।

আমার কাছে মনে হয় একটি অন্যায় আইন মোটেও আইন নয়।

আপনি যদি অন্যায়ের পরিস্থিতিতে নিরপেক্ষ থাকেন তাহলে জানবেন যে আপনি দমনকারীর পক্ষই বেছে নিয়েছেন। যদি একটি হাতি ইঁদুরের লেজে পা দায় এবং আপনি যদি বলেন যে আপনি নিরপেক্ষ, তাহলে ইঁদুর আপনার নিরপেক্ষতার প্রশংসা করবে না।

অনিয়ম নিয়ে ক্যাপশন

বর্তমান এই আধুনিক যুগে সবাই প্রতিটি বিষয় নিয়ে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ক্যাপশন দিয়ে থাকে আর এই অনিয়মের মত একটি খারাপ বিষয় নিয়ে ক্যাপশন দিয়ে সবার সাথে শেয়ার করা একটা মহৎ কাজ। নিচে অনিয়ম নিয়ে সেরা ক্যাপশন গুলো তুলে ধরা হলো —

ডাক্তারদের সাথে অনিয়মিত যোগাযোগ মানে অনেক পুরুষ সম্ভাব্য জীবন-হুমকির অবস্থার জন্য কোনো প্রতিরোধমূলক যত্ন নিতে ব্যর্থ হন। উপরন্তু, পুরুষরা যখন যত্নের খোঁজ করেন, তখন বিব্রতবোধ প্রায়ই তাদের চিকিত্সকদের সাথে স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগ নিয়ে খোলাখুলি আলোচনা করতে বাধা দিতে পারে।

নদীর তলদেশে সভ্য বিশ্বের সংবাদ পেতে অসুবিধা, চিঠিপত্র, বই ও সাময়িকীর পার্সেলের অনিয়ম এবং খারাপ ও অপর্যাপ্ত খাবারের কারণে অসুস্থ স্বাস্থ্যের কারণে আমার বাসস্থানের শেষ অংশে আমি সবচেয়ে বেশি অসুবিধায় পড়েছি।

অনিয়ম নিয়ে কবিতা

আপনার চোখের সামনে অনিয়ম হচ্ছে কিন্তু আপনি কোন কিছুই বলতে পারতেছেন না কিন্তু অনিয়ম নিয়ে আপনি সুন্দর সুন্দর কবিতা লিখতে পারেন। যা পড়ে অনেকেই উপকৃত হতে পারে বা অনিয়ম থেকে বাঁচতে পারে বা অনিয়মকারীরা ভালো হতে পারে। অনিয়ম নিয়ে কিছু সুন্দর কবিতা নিচে তা দেওয়া হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *