Skip to content

সেজো বোনের বিয়ে উপলক্ষ নিয়ে কিছু কথা, ও ফেসবুক স্ট্যাটাস ২০২৩

  • by

হ্যালো বন্ধুরা আসসালামু আলাইকুম আজকে একটি গুরুত্বপূর্ণ আর্টিকেল নিয়ে আলোচনা করব আর এই গুরুত্বপূর্ণ বিষয়টি হচ্ছে সেজো বোনের বিয়ে নিয়ে ফেসবুক স্ট্যাটাস। আর আমাদের বাড়ির যেকোনো বিয়ের চেয়ে সেজো বোনের বিয়ে সবচেয়ে বেশি আনন্দ হয় ও ধুমধাম করে বিয়ে হয়। পরিবারের সেজো বোনের প্রতি সকল এর একটা অন্যরকম দায়িত্ব থেকে যায়। আর এই সেজো বোনের বিয়ে উপলক্ষে পরিবারের সদস্যরা বিভিন্ন ধরনের স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে থাকে। আর এই পোস্টগুলো অনেকেই সাজিয়ে গুজিয়ে লিখতে পারে না, মূলত তাদের জন্য আজকের এই আর্টিকেলটি।

সেজো বোনের বিয়ে উপলক্ষে কিছু কথা:

বিয়ের যত অনুষ্ঠান বাড়িতে অনুষ্ঠিত হয় সব থেকেই বেশি গুরুত্বপূর্ণ বা আনন্দময় পূর্ণ বিবাহ সেজো বোনের বিবাহ হয়। আর সেজো এই বোনের বিবাহকে উপলক্ষ করে পরিবারের সব সদস্যরা অনেক ধরনের আনন্দ করে থাকে। বিশেষ করে ভাইয়েরা সেজো বোনের বিয়েতে অনেক আনন্দ করে এবং সেজো বোনের বিয়েতে অনেক কষ্ট ও পায় তাই সেজো বোনের বিয়েটা একটা আনন্দময়ও বেদনাময়েরেও হয়ে থাকে।

সেজো বোনের বিয়ে নিয়ে কিছু ফেসবুক স্ট্যাটাস:

সেজো বোনের বিবাহ নিয়ে ফেসবুক স্ট্যাটাস অনেকেই সাজিয়ে গুজিয়ে লিখতে পারেনা মূলত তাদের জন্য আজকের এই আর্টিকেলটি

আমার আদরের সেজো বোন তোমার আজকে বিয়ে হয়ে যাচ্ছে বাড়িতে অনেক ফাঁকা ফাঁকা মনে হচ্ছে।

 ‘‘শুভ বিবাহ প্রিয় সেজো বোনটি’’

প্রিয় আদরের সেজো বোন আজকে তোমার বিয়ে হয়ে যাচ্ছে জানিনা আমার মনটা কেন যেন ভেঙ্গে পড়েছে তবুও তোমাকে জানাই ।

‘‘শুভ বিবাহ প্রিয় সেজো বোনটি’’

আদর সোহাগ কতইনা ভালোবাসা দিয়েছো আমার প্রিয় মেজো বোন তোমার আজকে বিয়ে হয়ে যাচ্ছে মনে হচ্ছে আজ আমি একজন কাছের লোককে হারিয়ে ফেলছি।

‘‘শুভ বিবাহ প্রিয় সেজো বোনটি’’

তুমি যে আমার কত আদরের মেজো বোন সেটা আজকে আমি অনুভব করতে পারতেছি তোমার বিয়ে হয়ে গেলে আজকে তুমি অন্যের ঘরে চলে যাবে।

‘‘ শুভ বিবাহ প্রিয় সেজো বোনটি’’

কত আদরে তোমাকে রেখেছিলাম আমার প্রিয় সেজো বোন দেখো আজকে কি নিয়তির খেলা তোমাকে আজকে আমাদেরকে ছেড়ে চলে যেতে হবে অন্যের ঘরে।

‘‘ শুভ বিবাহ প্রিয় সেজো বোনটি’’

বোন, এতদিন হয়তো তোকে অনেক জ্বালিয়েছি, অনেক বিরক্ত করেছি, অনেক ঝগড়া করেছি তোর সাথে, কিন্তু কালকের ঠিক এই সময়টা হয়তো তুই আর আমি একসাথে থাকবো না অনেক মিস করবো তোকে আমার প্রিয় সেজো বোনটি।

‘‘শুভ বিবাহ প্রিয় সেজো বোনটি’’

একসঙ্গে কত খেলেছি কত মজা করেছি তোমার সাথে তুমি আজকে চলে যাচ্ছ অন্যের ঘরে প্রিয় আমার বোনটি এটাই নিযতির খেলা আমার প্রিয় সেজো বোনটি।

‘‘শুভ বিবাহ প্রিয় সেজো বোনটি’’

ছোট থেকে এক জায়গায় বড় হয়েছি একসাথে খেলেছি একসাথে আনন্দ করেছি করেছি ঝগড়া আর মারামারি। তোর অভাবটা পূরণ হওয়ার নয়রে, তবুও জানাই ও অবিরাম ভালোবাসা।

‘‘শুভ বিবাহ প্রিয় সেজো বোনটি’’

তোমার আজকে বিয়ে কেনো যেন মনে পড়তেছে তোমার স্নেহ ও আদরের ভালবাসার কথাগুলো, তোমার ভালবাসা থেকে বঞ্চিত হলাম প্রিয় সেজো বোনটি।

‘‘শুভ বিবাহ প্রিয় সেজো বোনটি‘‘

তোমাদের জুটিটা হচ্ছে আমার দেখা সবথেকে সেরা জুটি, তোমাদের নতুন অধ্যায়ের শুভ কামনাকরি প্রিয় সেজো বোনটি।

‘‘শুভ বিবাহ প্রিয় সেজো বোনটি‘‘

সূখে থাকো তুমি সেই দোয়া টাই করি প্রিয় সেজো বোন আমার।

‘‘শুভ বিবাহ প্রিয় সেজো বোনটি’’

শেষ কথা: পরিশেষে একটি কথা বলব যে  সেজো বোনের বিয়ে উপলক্ষে পরিবারের সকল সদস্যদের মধ্যে একটা অন্যরকম আনন্দময় পরিবেশ হয়ে উঠে। আর এই সেজো বোনের বিবাহকে নিয়ে অনেক ধরনের পরিকল্পনা করে পরিবারের সদস্যরা, প্রতিটি পরিবারে সেজো বোনের বিবাহ একটি অন্যরকম হয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *