Skip to content

মেয়ে পটানোর সেরা কৌশলগুলো জেনে নিন

  • by
মেয়েদের পটানোর সেরা কৌশলগুলো জেনে নিন

আজকালকার ছেলেদের বড় একটি সমস্যা হচ্ছে মেয়েদেরকে সহজে পটাতে পারে না, তার অনেক পটানোর ইচ্ছা কিন্তু সে মেয়ে পটাতে পারে না ।মেয়ে পটানোর সমস্যা যেহেতু আছে তবে এর সমাধানও আছে।শুরু থেকে মেয়েটির সাথে আপনি দু থেকে তিন মিনিট কথা বলার চেষ্টা করুন তারপরে ধীরে ধীরে কথা বলার সময় বাড়াতে থাকুন।আপনি যে মেয়েকে পটাতে চাচ্ছেন তার কাছ থেকে আপনি জানুন যে সে কোন বিষয় বেশি পছন্দ করে সে বিষয়ে তাকে পটানোর চেষ্টা করুন । আপনি তার ইচ্ছা

অনুযায়ী কাজ করুন সুন্দর ভঙ্গিতে নম্র ভদ্র সভ্য ভাবে তার সাথে কথা বলার চেষ্টা করুন আপনি যে পর্যায়ে যে পরিস্থিতিতে থাকেন না কেন আপনি যাকে পটাতে চান তার সামনে আপনাকে সুন্দর গোছালোভাবে থাকতে হবে ও কোন সময় অগোছালো থাকা যাবে না তার সামনে উচ্চস্বরে কথা বলা যাবে না মেজাজ দেখানো যাবে না কারণ বদমেজাজি লোককে সবাই অপছন্দ করে তার সামনে আপনি আপনার রাগটিকে একটু কন্ট্রোল করে রাখুন। আপনি নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন আপনি তার সামনে সব সময় হাসি খুশি থাকার চেষ্টা করবেন কারণ পৃথিবীর প্রত্যেকটি মানুষ হাসিখুশি থাকা মানুষকে পছন্দ করে।

আপনি আপনার চুলগুলো এলোমেলো রাখবেন না চুলগুলো সুন্দর সুশ্রী করে গুছিয়ে রাখুন এতে আপনাকে অনেক ভালো দেখাবে এবং প্রতিটা মেয়ে আপনার প্রতি আকৃষ্ট হবে ময়লা পোশাক পড়বেন না কোন সময় ময়লা পোশাক পরিহার করুন আপনি যদি কাউকে আকৃষ্ট করতে চান ময়লা নোংরা পোশাক পড়া যাবে না সুন্দর স্টাইলিশ পোশাক পড়তে হবে আপনি কথা বলার ধরন সুন্দর করুন মেয়ে পটাতে হলে আপনাকে সুন্দর অভ্যাস গড়ে তুলতে হবে। আর এই সুন্দর করে কথা বলার জন্য আপনাকে অন্য কোন ভাষা শেখার দরকার হবে না।

আপনি হয়তোবা জানেন ধৈর্য এবং অধ্যবসায় মানুষকে অনেক দূরে নিয়ে যেতে পারে তাই কোন কিছুতেই তাড়াহুড়ো করবেন না আপনি ধৈর্য ধারণ করুন ধৈর্য ধারণ করলে অনেক সুফল পাওয়া যায় তাই আপনার পছন্দের মেয়েটি কে পটানোর জন্য আপনাকে ধৈর্য ধারণ করতে হবে আপনার পছন্দের মানুষের প্রতি যত্নশীল হতে হবে কারণ মেয়েরা সবসময় তাদের কেয়ারিং চায় তাই তাকে একটু বেশি যত্ন নেওয়ার চেষ্টা করুন এতে আরো ভালোবাসা।

অনেক মজবুত হবে পটানোর ক্ষেত্রে অনেক গুণে কাজ কাজে দিবে তাকে যথেষ্ট সম্মান দেওয়ার চেষ্টা করুন তার প্রতি আপনি অনেকটাই দুর্বল থাকুন মেয়েটির পছন্দ মত আপনি দুই এক দিন তাকে তার পছন্দের গিফট দেওয়ার চেষ্টা করুন। তাকে আপনি বোঝান যে আপনি তার প্রতি অনেকটা দুর্বল আপনি তাকে ভালবাসতে চান দেখবেন সে পটে যাবে এই পদ্ধতি গুলো অনুসরণ করলে যে কোন মেয়েকে পটানো যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *