Skip to content

মেজো শালীর বিয়ে নিয়ে মজার মজার ফেসবুক স্ট্যাটাস, এস এম এস, ২০২৩

  • by

হ্যালো ভিউয়ার্স আজকে একটি গুরুত্বপূর্ণ আলোচনা করব আপনাদের জন্য এই আর্টিকেলে আর এই আর্টিকেলের বিষয়টি হচ্ছে আদরের মেজো শালির বিয়ে নিয়ে ফেসবুক স্ট্যাটাস মেজো শালী কে নিয়ে বড় দুলাভাই ও বড় বোনের মধ্যে একটা অন্যরকম আনন্দ কাজ করে। তাদের মধ্যে পরিকল্পনার শেষ নেই মেজো বোনের বিয়ে নিয়ে তাদের মধ্যে। বিয়ের আগে একটি উল্লেখযোগ্য অনুষ্ঠান হচ্ছে গায়ে হলুদের অনুষ্ঠান। এক কথায় আদরের মেজো শালীর বিয়ে বড় বোন বড় দুলাভাই য়ের পরিকল্পনা করে থাকে।

আর বর্তমান সময়ে যদি শালির বিয়ে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস এ দেওয়া না হয় তাহলে বিয়েটা যেন অসম্পূর্ণ থেকে যায়। আর এই আদরের শালির বিয়ে নিয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক টুইটার instagram এ স্ট্যাটাস দিয়ে থাকে।আর স্ট্যাটাস গুলো অনেকেই সাজিয়ে গুজিয়ে লিখতে পারেনা মূলত তাদের জন্য এই আর্টিকেলটি তাই আর্টিকেলটি স্কিপ করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন আশা করি কাঙ্খিত ও পছন্দের স্ট্যাটাসটি পেয়ে যাবেন

আদরের শালীর বিয়ে নিয়ে কিছু কথা:

আদরের শালী সবচেয়ে বেশি আদরের হয় দুলা ভাইয়ের মেজো শালী আর এই মেজো শালীর যদি বিয়ে হয় তাহলে সবচেয়ে বেশি আনন্দিত ও খুশি হয় বড় দুলাভাই আর এই ছোট শালির বিয়ে কে কেন্দ্র করে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেন বড় দুলাভাইয়েরা।

আদরের মেজো শালির বিয়ে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস:

শ্বশুরবাড়িতে গেলে আদরের ছোট শালী ও মেজো শালী  আমাকে যেভাবে আদর যত্ন করেছিল তা আর আজ থেকে মনে হয় কমে গেল।

 — বিয়ের শুভেচ্ছা নিও প্রিয় আদরের শালী

শ্বশুর বাড়ি মধুর হাড়ি যদি না থাকে ছোট শালী ও আমার প্রিয়তমা মেজো শালী।

— বিয়ের শুভেচ্ছা নিও প্রিয় আদরের শালী

শ্বশুর বাড়ি কষের হাড়ি যদি না থাকে আমার প্রিয়তমা মেজো শালী।

 — বিয়ের শুভেচ্ছা নিও আদরের শালী

শুভেচ্ছা নিও ভালোবাসা নিয়েও ওগো আমার প্রিয় আদরের শালী তোমাকে জানাই বিয়ের শুভেচ্ছা।

 —- ও আমার আদরের শালী

কত ভালবাসা কত আদর জমে ছিল তোমার প্রতি আমার আদরের শালী আজকে তোমার বিয়ে হয়ে যাচ্ছে এই কামনাই করি সুখে শান্তিতে ও সমৃদ্ধিতে ভরে উঠুক তোমার সংসারিক জীবন।

 — আমার প্রিয় শালী

মনটা আজ ভেঙ্গে কাতর ভালো লাগছে না কোন কিছু ভালো লাগছে না আমার মধুর বাড়ি শশুর বাড়ি প্রিয় মেজো শালী কে ছাড়া।

 —- ও আমার প্রিয় মেজো শালী

বন্ধুরা আজকে এ পর্যন্ত পরবর্তী সংস্কারে আবারো কিছু নতুন স্ট্যাটাস নিয়ে হাজির হব। আপনাদের সামনে অর্থাৎ এই আর্টিকেলে ততদিন আপনারা ভালো থাকবেন এবং আমাদেরকেও ভালো রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *