Skip to content

মানসিক চাপ নিয়ে উক্তি সেরা কালেকশন সেরা আপডেট 2024

মানসিক চাপ নিয়ে উক্তি সেরা কালেকশন সেরা আপডেট 2024

হ্যালো ভিউয়ার্স আজকে আমরা আবারো একটি নতুন টপিক নিয়ে হাজির হয়েছি, আপনাদের মাঝে আর সেই টপিকটি হলো মানসিক চাপ নিয়ে উক্তি, আমরা দেখেছি এই বিষয়টি নিয়ে অনেকেই বিশ্ব বিখ্যাত সার্চ ইঞ্জিন গুগল এ সার্চ করে থাকে। আর সেজন্য আজকে আমরা এই আর্টিকেলে মানসিক চাপ নিয়ে সেরা মনীষীর সেরা উক্তিগুলো তুলে ধরার চেষ্টা করেছি।

মানসিক চাপ একপ্রকার জীবনের কালো ছায়া বললেও ভুল হবে না কারণ মানসিক চাপের মত জীবনে আর কোন চাপ বড় হতে পারে না। কারণ মানসিক চাপ একটি মানুষকে ধ্বংস করে দিতে পারে। কোন মানসিক চাপ মানুষকে পাগল অর্থাৎ জীবনটাকে শেষ করে দেয়।

মানসিক চাপ নিয়ে উক্তি

আপনি কি মানসিক চাপ নিয়ে উক্তি অনলাইনে খুজতেছেন, তাহলে নো টেনশন আপনি আমাদের এই আর্টিকেলে এসে খুব ভালো কাজ করেছেন, কেননা আমরা এই আর্টিকেলেই মানসিক চাপ নিয়ে সেরা উক্তিগুলো তুলে ধরেছি, যা আপনাদের ভালো লাগবে এবং আপনি মানসিক চাপ থেকে নিজেকে সরিয়ে নিয়ে আসতে পারবেন। নিচে মানসিক চাপ নিয়ে কিছু উক্তি দেওয়া হল  —

আপনি পৃথিবীর যে প্রান্তেই ব্যবসা, বাণিজ্য করুন না কেন, আপনার শুধু তখনই সফলতা লাভের সম্ভাবনা থাকে যখন আপনার মানসিক শক্তি অনেক প্রবল হয়।
– রবার্ট ক্রাফট

আমার কাছে ফুটবল অনেক বেশি মানসিক শক্তির খেলা। মানসিক শক্তি হলো এমন একটা জিনিস, যা আপনার দলকে জেতাতে সবচেয়ে বড় ভূমিকা পালন করে।
– টম ব্র্যাডি

কোনো মানুষের ক্যারিয়ারে একটি স্বীকৃতিই তার জীবনের গতিপথকে বদলে দিতে পারে। স্বীকৃতি মানুষের মানসিক শক্তিকে অনেক বেশি জোরালো করে৷
– টমি ফার্গুসন

একাগ্রতা এবং মানসিক শক্তিই বিজয় অর্জনের সোপান স্বরুপ।
– বিল রাসেল

সাফল্য ধরে রাখতে, মেধার চেয়ে মানসিক শক্তি অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনাকে ম্যারাথন রানার হতে শিখতে হবে।
– জোয়ান রিভারস্

একজন গোলকিপার হিসেবে আপনার অবশ্যই অনেক বেশি মানসিক শক্তির প্রয়োজন। এবং সে জায়গাটিতেই আমি নিজেকে দক্ষ বলে মনে করি।
– জর্ডান পিকফোর্ড

একজন দৃঢ় মানসিক শক্তি সম্পন্ন ব্যাক্তি, চারজন শারীরিক শক্তি সম্পন্ন ব্যাক্তির চেয়েও অনেক বেশি শক্তিশালী।
– ববি নাইট

আত্নবিশ্বাস! আমার মনে হয় এটাই আসার সবচেয়ে শক্তির জায়গা। আমি যখন শারীরিক ভাবে দূর্বল হয় পড়ি, তখন এইসব মানসিক শক্তির উপাদানগুলোই আমাকে আবার উঠিয়ে দাঁড়া করায়।
– সংগৃহীত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *