Skip to content

বন্ধুর বিয়ে নিয়ে ফানি স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা সেরা কালেকশন 2024

  • by
বন্ধুর বিয়ে নিয়ে ফানি স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা

বন্ধুর বিয়ে নিয়ে সবচেয়ে বেশি মাতামাতি করে থাকে বন্ধুরাই বন্ধুর বিয়ে বলে কথা বন্ধু হচ্ছে সকল বিপদ আপদ এর সময় তার নামে হচ্ছে বন্ধু। আর এই প্রিয় বন্ধুর যদি বিয়ে হয়ে যায় তাহলে ঐ বন্দুর বিয়ে নিয়ে বন্ধু-বান্ধবীর মাঝে সবচেয়ে বেশি আনন্দ করে থাকে। আর এই বন্ধুর বিয়ে নিয়ে অনেকেই স্ট্যাটাস উক্তি ক্যাপশন ইত্যাদি দিয়ে থাকে। আর বন্ধুর বিয়ে নিয়ে অনেকেই ফানি স্ট্যাটাস খুঁজে থাকে তাদেরকে বলব আপনারা বর্তমান ঠিক জায়গায় অবস্থান করতেছেন, এখান থেকে বন্ধুর বিয়ে সেরা ফানি স্ট্যাটাস গুলো পেয়ে যাবেন।

বন্ধু হচ্ছে একটু গুরুত্বপূর্ণ জীবনের পাঠ আর এই বন্ধু জীবনের সকল ধরনের বিষয় নিয়ে জেনে থাকে। আর এই প্রিয় বন্ধু যখন বিয়ের পিঁড়িতে বসে, তখন প্রিয় বন্ধুদের বিয়ের দাওয়াত তো দিবেই আর এই বিয়ের দাওয়াত পেয়ে প্রিয় বন্ধুরা বিয়ের উদ্দেশ্য করে সেরা ফানি স্ট্যাটাস দিয়ে থাকে। আর এই স্ট্যাটাস গুলো মূলত বন্ধুর বিয়েতে উদ্দেশ্য করে ইমপ্রেস করার জন্য আর এই স্ট্যাটাস গুলো অনেকই সাজিয়ে গুছিয়ে ভালোভাবে তুলে ধরতে পারে না। তাদেরকে বলব আপনার জন্য এই আর্টিকেলটি গুরুত্বপূর্ণ সহায়ক হিসেবে কাজ করবে, তবে আর্টিকেলটি স্কিপ না দিয়ে মনোযোগ সহকারে পড়ুন।

বন্ধুর বিয়ে নিয়ে ফানি স্ট্যাটাস

প্রতিটি বিষয়ে এখন সকলেই স্ট্যাটাস দিতে চায় আর যদি বন্ধুর বিয়ে নিয়ে তাহলে তো আর কোন কথাই নেই। আর এই বন্ধুর বিয়ে নিয়ে স্ট্যাটাস তো থাকবেই ফেসবুকে, তার সাথে যদি বন্ধুর বিয়ে নিয়ে ফানি স্ট্যাটাস দেওয়া না হয়। তাহলে যেন কোন মজাই হয় না তাই আপনারা যারা বন্ধুর বিয়ে নিয়ে ফানি স্ট্যাটাস অনলাইনে খুজতেছেন, তাদেরকে বলব আপনারা বর্তমান ঠিক জায়গায় অবস্থান করতেছেন। নিচে বন্ধুর বিয়ে নিয়ে ফানি স্ট্যাটাস তুলে ধরার —

প্রান প্রিয় বন্ধু আমার, তুমি আমার সুখে দুঃখে পাশে ছিলে । তোমার মত একজন বন্ধু আমার জীবনের অনেক বড় একটি পাওয়া । তোমার বিয়েতে তোমার জন্য রইলো শুভ কামনা ও অভিনন্দন । ভালো থাকো, ভালো রেখো।

প্রিয় বন্ধু আমার, আজ তোমার বিয়ে । কি দেবো তোমায় উপহার । তোমার রইলো আমার মন থেকে একরাশ লাল গোলাপের শুভেচ্ছা । সুখে থেকো ভালো থেকো এই কামনা করি সব সময় । শুভ বিবাহ ।

দীর্ঘদিন একসাথে পথ চলা, আর অনেক অনেক সৃতি মিশে আছে তোর সাথে আমার । আমার সেই প্রিয় বন্ধুটির আজ বিয়ে । সবাই তার জন্য দোয়া করবেন । সে যেন জীবনে অনেক অনেক সুখী হয় ।

তোর মত একজন ভালো বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার । তুই আমার জীবনের এক অমূল্য সম্পদ । আজ সেই তোর বিয়ে । অনেক অনেক দোয়া আর ভালোবাসার তো জন্য । অনেক অনেক সুখী হও এই দোয়াই করি । শুভ বিবাহ ।

বন্ধু তোমার বিয়ে কি উপহার দেবো বলো । হৃদয় ছাড়া দেয়ার মত আমার যে আর কিছুই নেই । তুই তো আমার অনেক আপন একজন । তোকে দেয়ার মত আমার কাছে কিছুই নেই । তোর জন্য রইলো এক বুক ভালোবাসা আর দোয়া ।

বন্ধুর বিয়ে নিয়ে ফানি ক্যাপশন

প্রতিটি বিষয়ে এখন ক্যাপশন যেন না দিলেই নয়, আর যদি বন্ধুর বিয়ে নিয়ে থাকে তাহলে তো আর কোন কথাই নেই, আর এই বন্ধুর বিয়ে নিয়ে অনেকেই অনলাইনে ক্যাপশন খুঁজে থাকে বন্ধুর বিয়ে নিয়ে নিচে বন্ধুর বিয়ে নিয়ে ক্যাপশন গুলো তুলে ধরা হলো —

প্রিয় দোস্ত আমার আমি ছিলাম তোর খুব কাছে মানুষ । আজ তোমার জীবনে আমার চেয়েও কাছে একজন মানুষ এলো । আজ থেকে তোর নতুন জীবন শুরু । জীবনে অনেক অনেক সুখী হও এই দোয়া করি । শুভ বিবাহ ।

আমার প্রিয় দোস্ত, তোমাকে জানাই শুভ বিবাহ মোবারাক । তুমি আমার বন্ধু যেমন ছিলো, তেমনি থাকবে আশাকরি । তোমার জন্য মন থেকে রইলো একরাশ গোলাপের শুভেচ্ছা । শুভ বিবাহ ।

ভালো থেকো সুখে থেকো বন্ধু । এই কামনা করি । তোমার বিয়েতে আমার মন থেকে থাকবে অনেক অনেক দোয়া আর শুভ কামনা । নতুন জীবনসঙ্গীকে নিয়ে জীবনে সুখী হও এই কামনা করি । শুভ বিবাহ ।

বন্ধুর বিয়ে নিয়ে কবিতা

প্রতিটি বিষয় নিয়ে এখন কবিতা যেন না দিলেই নয়, আর যদি প্রিয় বন্ধুর বিয়ে হয়ে থাকে তাহলে তো বন্ধুর বিয়ে নিয়ে কবিতা বলাই লাগবে। আর এই কবিতাগুলো সবাই ভালোভাবে সাজিয়ে গুছিয়ে সুন্দরভাবে লিখতে পারে না তাদের জন্য কয়েকটি কবিতা তুলে ধরা হলো নিজ থেকে সংগ্রহ করুন।

পাগড়ী মাথায় পাঞ্জাবী গায়
রুমাল মুখে দিয়ে,
বর যাবে কণের বাড়ি
আজকে তাহার বিয়ে।

বাজছে না’ক ঢোল তবলা
বাজছে না তো শানাই,
আজকে যাঁর বিয়ে হবে
সে যে আলেম জামাই।

নাই রে মাথায় টোপর কোন
নাই রে গায়ে শেরওয়ানি,
ওয়ারিসে নবীর হচ্ছে বিয়ে
গায়ে কাপর “কাহতানী”।

বাঁশির সুর উঠছে না বেজে
গাইছে না কেউ গান,
এই বিয়েতে নবীর সুন্নাহ্
খুঁজে পেল তার প্রাণ।

বিয়ের দাওয়াত ওলীমা খাবো
বন্ধুর বাসায় গিয়ে,
বর সেজেছে বন্ধু আমার
আজকে তাঁহার বিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *