Skip to content

ফোনে মেয়ে পটানোর মেসেজ, সেরা কালেকশন 2023

  • by
ফোনে মেয়ে পটানোর মেসেজ, সেরা কালেকশন

হ্যালো ফ্রেন্ডস আমরা একটি গুরুত্বপূর্ণ টপিক নিয়ে এবং ট্রেন্ডিং টপিক নিয়ে হাজির হয়েছি, আপনাদের মাঝে যা আপনারা ইতিমধ্যে অনেকেই অনলাইনে সার্চ করেছেন, আর সেই গুরুত্বপূর্ণ বিষয় টি হলো ফোনে সুন্দর মেসেজের মাধ্যমে মেয়ে পটানো আর এই মেসেজগুলো সবাই সুন্দরভাবে লিখতে পারে না। আর একটি মেয়েকে আপনি যদি মেসেজের মাধ্যমে পঠাতে চান। তাহলে আপনাকে অবশ্যই মেসেজটি সুন্দর ভাবে তার কাছে পাঠাতে হবে। তাহলে আপনার একটি ফোনের মেসেজের মাধ্যমে একটি মেয়েকে পটাতে পারেন।

ফোনে মেয়ে পটানোর মেসেজ আপনি যদি অনলাইনে খুঁজে থাকেন, তাহলে আপনার জন্য আমাদের আজকের এই আর্টিকেল টি আপনারা আমাদের এই আর্টিকেল থেকে ফোনে মেয়ে পটানোর সুন্দর মেসেজগুলো সংগ্রহ করতে পারবেন। সে জন্য অবশ্যই আর্টিকেলটি স্কিপ না করে ভালোভাবে পড়ুন। এবং আপনার ভালোবাসা বা পছন্দের মানুষটিকে সুন্দর একটি মেসেজের মাধ্যমে কাছে পান।

ফোনে মেয়ে পটানোর মেসেজ

আপনি যদি ফোনে মেয়ে পটানোর মেসেজ অনলাইনে খুঁজে থাকেন, তাহলে আপনার জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি আপনারা আমাদের এই আর্টিকেল থেকে ফোনে মেয়ে পটানো সেরা মেসেজগুলো সংগ্রহ করতে পারবেন। আমরা সর্বোচ্চ চেষ্টা দিয়ে সাজিয়েছি আজকের এই আর্টিকেলটি, সেজন্য অবশ্যই আর্টিকেলটি ভালোভাবে পড়ুন এবং মেয়ে পটানোর সেরা ও সুন্দর মেসেজগুলো সংগ্রহ করুন। নিচে তা পর্যায়ক্রমে সুন্দর ভাবে দেওয়া হল —

এই দুনিয়া আমাকে ঠুকরে দিয়েছে,যেখানে তোমার ভালোবাসা আমাকে আপন করে নিয়েছে।

আমি আপনার সাথে কথা বলতে চাই আপনাকে বলতে চাই যে আমি আপনার সম্পর্কে কেমন অনুভব করছি, অবশেষে আপনাকে আমার অনুভূতি জানাতে চাই।

আপনার সাথে দেখা হয়ে ভাল লাগল আমি আপনাকে সাহায্য করতে পারি না কিন্তু আপনার কথা ভাবতে পার আপনি আমাকে উদাসীন রাখেননি।

আমি তোমাকে আজ, আগামীকাল পরের সপ্তাহে এবং চিরতরে চাই কারণ আমি তোমার যত্ন নিই।

তোমার সুন্দর চোখ আমাকে একাধিকবার বন্দী করেছে যখন আমি তোমার প্রেমময় দৃষ্টি কল্পনা করি আমি তোমার সৌন্দর্যে মুগ্ধ হয়ে থাকি।

আমাকে একজন মানুষ বানাতে আমার মায়ের বছর লেগেছে কিন্তু আমাকে পাগল করতে তোমার এক সেকেন্ড লেগেছে তোমার জন্য পাগল।

কত শতবার তোমাকে কাছে পেতে চেয়েছি যতবার তোমাকে দেখেছি তার চেয়েও বেশি কাছে পেয়েছি।

কি ইশারা, কি আকাঙ্ক্ষা তোমাকে নিয়ে আমি কাছে এসেছি, তুমি নিও জড়িয়ে।

আমার জীবনে তোমার আগমনে সব দুঃখ মুছে গেল যেমন ঘরে আধার ঘরের প্রদীপ জ্বালে আলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *