Skip to content

প্রপোজ নিয়ে এসএমএস, মেসেজ সেরা কালেকশন 2023

  • by
প্রপোজ নিয়ে এসএমএস, মেসেজ সেরা কালেকশন

প্রপোজ নিয়ে আপনি যদি এসএমএস ও মেসেজ অনলাইনে খুজে থাকেন, তাহলে আপনাদের জন্য আমাদের এই আর্টিকেলটি কারন আমরা এই আর্টিকেলে প্রপোজ নিয়ে সেরা মেসেজ ও এসএমএস নিয়ে আলোচনা করেছি। কারণ বর্তমান সময়ে অনেক লাভার বয় তার প্রিয়তমা ভালোবাসার মানুষটিকে তার মনের কথা সরাসরি বলতে না পারায় এসএমএস ও মেসেজ এর মাধ্যমে বলতে পারে কিন্তু অনেকেই প্রপোজ করা মেসেজ ও এসএমএস লিখতে না পারায়, এসএমএস বা মেসেজ দিতে পারে না। তাই আমরা আজকের এই আর্টিকেলটিতে লাভার বয়দের জন্য প্রপোজ করার সেরা এসএমএস ও মেসেজ দিয়ে সাজিয়েছি আমাদের আজকের এই আর্টিকেল টি।

আপনারা আমাদের এই ওয়েবসাইট থেকে সব সময় আপডেট বিষয় পেয়ে যাবেন কারণ আমরা সবসময়ই এই ওয়েব সাইটে আপডেট বিষয় নিয়ে আলোচনা করে থাকি। তাই আপনারা আমাদের এই ওয়েবসাইটটি ভিজিট করুন এবং আপডেট বিষয় সম্পর্কে জানুন, যাইহোক আর কথা না বাড়িয়ে চলুন আমরা চলে যাই মূল পর্বে প্রপোজ নিয়ে সেরা এসএমএস ও মেসেজ নিচে আলোচনা করা হলো।

প্রপোজ নিয়ে এসএমএস

আপনারা আমাদের এই আর্টিকেল থেকে প্রপোজ নিয়ে সেরা এসএমএস গুলো সংগ্রহ করতে পারবেন, কারণ আমরা সেরা কালেকশন প্রপোজ নিয়ে সেরা এসএমএসগুলো তুলে ধরেছি। এই আর্টিকেলে আপনারা আমাদের এই আর্টিকেল এ প্রপোজ নিয়ে যে এসএমএসগুলো দেওয়া আছে তা আপনি অতি সহজেই আপনার প্রিয় মানুষটিকে প্রপোজ করতে পারবেন। নিচে প্রপোজ করার সেরা এসএমএসগুলো দেওয়া হলো —

  • আমি অনেক স্বপ্ন দেখেছি কিন্তু সবচেয়ে বড় স্বপ্ন তোমাকে আমার স্বামী বানানোর বাকি। আমার সবচেয়ে প্রিয় স্বপ্নকে বাস্তবে পরিণত করুন এবং আমাকে বিয়ে করবেন।
  • যখন আমি আপনাকে প্রথম দেখেছিলাম, তখন আমার মনে হয়েছিল যে আমি আপনাকে চিনি, এবং আমি আপনার সাথে আমার জীবন দেখা এবং একসাথে একটি পরিবার তৈরি করা বন্ধ করতে পারিনি। যা অতীতের বেদনায় আটকে থাকে না। এটা খুব সুন্দর. এবং তাই, আপনি যদি আমাকে জিজ্ঞাসা করেন যে আমার প্রস্তাবটি এখনও দাঁড়িয়েছে, তাহলে আমার উত্তর হল হ্যাঁ। হ্যাঁ. হাজার বার, হ্যাঁ।
  • আমি প্রতি সেকেন্ডে আপনার জন্য কৃতজ্ঞ। আমি কৃতজ্ঞ যে আমরা দেখা করেছি। আমি কৃতজ্ঞ যে অসীম সম্ভাবনা সহ এই পাগল মহাবিশ্বে, ভাগ্য পথ প্রশস্ত করেছে যাতে আমরা একে অপরকে সঠিক সময়ে সঠিক স্থানে সঠিক সময়ে দেখতে পারি। আমাদের একসাথে থাকা থেকে অনেক কিছু ঘটতে পারে। তবুও আমরা দেখা করেছি এবং এত সুন্দর কিছু শুরু করেছি। আমি আমাদের জন্য কৃতজ্ঞ এবং আমি কখনই আপনাকে যেতে দিতে চাই না।
  • বহুদুর পথ ভীষণ আকাবাকা পথ চলতে ভীষণ ভয়, তুমি এসে বলে দাও, আছি আমি পাশে করো না কিছুতেই ভয়, হ্যাপি প্রোপজ ডে।
  • বহুদুর পথ ভীষণ আকাবাকা পথ চলতে ভীষণ ভয়, তুমি এসে বলে দাও, আছি আমি পাশে করো না কিছুতেই ভয়, হ্যাপি প্রোপজ ডে।
  • আমি তোমাকে আমার করতে চাই কারণ আমি তোমাকে ভালবাসি এবং মৃত্যুর দিন পর্যন্ত আমি তোমাকে ভালবাসব। আর যদি এর পরেও একটা জীবন থাকে, তাহলে আমিও তোমাকে ভালোবাসব।
  • তুমি আমাকে পৃথিবীর সবচেয়ে সুখী মেয়ে করেছ। এত খুশি যে আমি আনন্দের অশ্রু কাঁদতে শুরু করি এবং এটি এমন কিছু বিশেষ যা আমি চিরকাল ধরে রাখতে চাই। আমাকে বিয়ে কর, আমার হৃদয়।
  • আমি রূপকথা চাই এবং আপনি আমার রাজকুমার। তবে রাজত্ব সম্পূর্ণ করি। আমাকে আপনার রানী হতে দিন এবং পরবর্তী প্রশ্নে হ্যাঁ বলুন, দয়া করে। আপনি কি আমাকে বিয়ে করবেন।
  • আপনি আমার সমস্ত হৃদয়গ্রাহী প্রার্থনার উত্তর, আমার পূর্ণ ইচ্ছা এবং আমার বাস্তবায়িত স্বপ্ন। শুভ প্রস্তাব দিবস।
  • তোমার সাথে প্রথম দেখা হওয়ার দিন থেকেই আমি জানতাম তুমি আমার আত্মার সাথী। আমার জীবনে আসা এবং এটি সুন্দর করার জন্য ধন্যবাদ. শুভ প্রস্তাব দিবস।
  • এই বিশেষ দিনে, আপনি কি আজ এবং চিরকাল আমার সাথে থাকার প্রতিশ্রুতি দেবেন? শুভ প্রস্তাব দিবস।
  • আপনার কাছে আমার কিছু আছে। আপনি এটি প্রথম চেহারায় ছিল এবং সত্যিই এটি দখল ছেড়ে…আমার হৃদয়. আপনি যদি এটি চিরতরে রাখার পরিকল্পনা করেন তবে আমরা চুক্তিটি সিলও করতে পারি।
  • আপনি আমার টুকরা নিরাময় আমি জানি না নিরাময় প্রয়োজন. আপনি আমার যত্ন নেন যখন আমি জানতাম না যে আমি সেই অতিরিক্ত ভালবাসা ব্যবহার করতে পারি। তুমি আমার মধ্যে এমন সুখ বের করে এনেছ যেটা আমি জানতাম না। আপনি আমাকে আগের চেয়ে আরও বেশি জীবিত বোধ করেছেন। সারাজীবন আমার থেকো।
  • ভালবাসা আসলে কি তা না জেনে আমি তোমার প্রেমে পড়েছিলাম। আমি তোমার প্রেমে রয়েছি কারণ আমি তোমার চেয়ে বেশি কেউ বা কিছুই চাইনি। আমি চিরকাল তোমার প্রেমে থাকব কারণ তোমাকে ছাড়া আমি আমার জীবনের এক সেকেন্ডও ছবি করতে পারি না।

প্রপোজ করার মেসেজ

আপনি কি প্রপোজ করার মেসেজ খুজতেছেন, তাহলে আপনি আমাদের এই আর্টিকেলে এসে ভালো করেছেন। কিন্তু আর্টিকেলটি টেনে টেনে না পড়ে একটু ভালোভাবে পড়ুন, এবং প্রপোজ নিয়ে সেরা মেসেজগুলো সংগ্রহ করুন নিচে তা পর্যায়ক্রমে দেওয়া হলো —

  • যদিও আমার অনেক কিছু বলার আছে, আমার কথাগুলো আমার কাছ থেকে লুকিয়ে আছে এবং আমি সেগুলো প্রকাশ করতে পারছি না।
  • একটি সহজ জিনিস আমি বলতে চাই আমি তোমাকে আজ এবং সবসময় ভালবাসি।
  • আমার সব সুখ তোমার হোক, তোমার সব দুঃখ আমার হোক। সারা পৃথিবী তোমার হোক, শুধু তুমি আমার হও! আমি অন্য কারো সাথে বৃদ্ধ হওয়ার কল্পনা করতে পারি না, আমি চাইও না।
  • আপনার প্রিয়জনকে জানানোর একটি বরং সূক্ষ্ম উপায় যে দিনের শেষে, আপনাকে কেবলমাত্র একটি দিন থেকে পরের দিন যেতে হবে তা হল আপনার জীবনে তাদের নিছক উপস্থিতি। তাদের উত্তর আপনার আত্মাকে তৈরি করতে বা ভেঙে দিতে পারে তা তাদের জানানোর চেয়ে চাপ কমানোর আর কী ভাল উপায়G
  • একটি হৃদয়গ্রাহী বার্তা যা তার নির্বোধতা এবং সরল এবং প্রায় ঘন আশাবাদে প্রায় কমনীয়। আপনি বলতে পারেন যে তাদের আনন্দটি এখানে ব্যবহৃত উজ্জ্বল সাদৃশ্যের মতোই গভীর, সহজভাবে চলমান। প্রকৃতপক্ষে, আমরা এই অবিশ্বাস্য এসএমএসের ঝিঙে বিদ্যুতায়িত।
  • এই ধরণের SMS একটি দ্বিগুণ উদ্দেশ্য পরিবেশন করবে; সর্বপ্রথম এটি স্পষ্টতই তাদের প্রতি আপনার ভালবাসা ঘোষণা করে এবং আপনার বাকি জীবন তাদের সাথে থাকার আকাঙ্ক্ষাকে যোগাযোগ করে। দ্বিতীয়ত, এর প্রারম্ভিক শব্দে, এটি আপনার উদ্দেশ্যকেও জানতে দেয় যে তাদের কাছ থেকে কী আশা করা হবে, যদি তারা এই আনন্দদায়ক প্রস্তাবের এসএমএসে হ্যাঁ বলে। তার জন্য সুন্দর এবং অবিস্মরণীয় প্রেমের উদ্ধৃতিগুলির উপর আমাদের নিবন্ধটি দেখুন। আমরা নিশ্চিত যে আপনি এটি আকর্ষণীয় পাবেন।
  • সেই আংটি দিয়ে, আমি তোমাকে আমার হৃদয় দিয়েছি। আমি সেদিন থেকে কথা দিয়েছিলাম, তুমি কখনো একা হাঁটবে না; আমার হৃদয় হবে তোমার আশ্রয়, আর আমার বাহু হবে তোমার ঘর।
  • আপনি খুব ভালো প্রাপ্য, এমন কেউ যিনি আপনাকে সীমা ছাড়াই ব্যাক আপ করবেন, আপনাকে সীমানা ছাড়াই বাড়তে দেবে এবং আপনাকে শেষ ছাড়াই ভালবাসবে। তুমি কি আমাকে একজন হতে দেবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *