Skip to content

পূরবী পরিবহন এর সকল টিকিট কাউন্টার, মোবাইল নাম্বার, রোড ম্যাপ ও অন্যান্য তথ্য 2024

বিসমিল্লাহির রহমানির রাহিম

পূরবী পরিবহন হ্যাঁ বন্ধুরা আজকে আমরা আলোচনা করব এই সম্পূর্ণ আর্টিকেলটি জুরে পূরবী পরিবহন নিয়ে, তাই আপনারা যারা অনলাইনে সার্চ করতেছেন পূরবী পরিবহনের টিকিট কাউন্টার নিয়ে তাদের কে আমাদের এই পোষ্টে স্বাগতম। পূরবী পরিবহন বাংলাদেশের কয়েকটি রুটে চলাচল করে এটি বাংলাদেশের দক্ষিণ অঞ্চল অর্থাৎ বান্দরবান কক্সবাজার চট্টগ্রাম ইত্যাদি রুটি চলাচল করে। আপনারা অতি সহজে বান্দরবান থেকে চট্টগ্রামে যেতে পারেন পূরবী পরিবহনের মাধ্যম, পরিবহনটি ভাড়ার দিক থেকে একেবারে কম গাড়িটি রুটে চলার সময় অনেক কম্পিটেবল মনে হয় আরেকটি কথা গাড়িটি নিয়মিত কক্সবাজার চট্টগ্রাম বান্দরবান যাতায়াত করতেছে।

পূরবী পরিবহনের টিকিট কাউন্টার সমূহ:

আপনারা অনেকেই পূরবী পরিবহনের টিকিট কাউন্টার অনলাইনে সার্চ করে থাকেন এবং পূরবী ট্রাভেলস পরিবহনে ভ্রমণ করতে চেয়ে অনলাইনে সার্চ করে থাকেন ।তাই আমরা আজকের পুরো আর্টিকেল জুরে পূরবী ট্রাভেলস পরিবহনের সকল টিকিট কাউন্টার ও মোবাইল নাম্বার সহ তুলে ধরতে চেষ্টা করেছি। আশা করি এখান থেকে মোবাইল নাম্বার সংগ্রহ করে আপনার কাঙ্খিত টিকিট বুক করতে পারেন ও আহবান করা যাচ্ছে —

পূরবী পরিবহনের চট্টগ্রাম অঞ্চলের টিকিট কাউন্টার সমূহ :

পূরবী পরিবহন বাংলাদেশের কয়েকটি রুটে নিয়মিত চলাচল করে থাকে, তার মধ্যে চট্টগ্রাম থেকে বান্দরবান নিয়মিত চলাচল করে থাকে নিম্নে চট্টগ্রাম অঞ্চলের টিকিট কাউন্টার ও মোবাইল নাম্বার দেওয়া হল এখান থেকে আপনার কাঙ্খিত কাউন্টারের নাম্বার সংগ্রহ করে টিকিট বুক করতে পারেন ।

সিরিয়াল নং কাউন্টার নাম মোবাইল/ফোন:
০১ বাস টার্মিনাল কাউন্টার, নতুন চান্দগাঁও থানার সামনে, চট্টগ্রাম জেলা মোবাইল: ০১৮১০০৫৮০৩১
০২ চট্টগ্রাম বাস টার্মিনাল, বহদ্দারহাট, চট্টগ্রাম জেলা শহর ফোন: ০২৩৩৪৪৭০০৫৭
০৩ নতুন ব্রিজ মোড় বাস ষ্টেশন কাউন্টার, বাকলিয়া, চট্টগ্রাম জেলা মোবাইল: ০১৮১০০৫৮০৩২

পূরবী পরিবহনের কক্সবাজার অঞ্চলের টিকিট কাউন্টার সমূহ :

কক্সবাজার অঞ্চলের পূরবী পরিবহনের টিকিট কাউন্টার শুধু  রয়েছে কয়েকটি আপনার এখান থেকে নাম্বার সংগ্রহ করে টিকিট বুক করতে পারেন নিম্নে কক্সবাজার অঞ্চলের টিকিট কাউন্টার ও মোবাইল নাম্বার দেওয়া হল ।

সিরিয়াল নং কাউন্টার নাম মোবাইল/ফোন:
০১ বাস টার্মিনাল কাউন্টার, চকরিয়া পৌরসভা, কক্সবাজার জেলা মোবাইল:০১৯৯০০২৬৬০৩
০২ কেন্দ্রীয় বাস টার্মিনাল কাউন্টার, কক্সবাজার জেলা সদর মোবাইল:০১৮৪৩১৮৭৭৫৬

পূরবী পরিবহনের রুট সমূহ :

আমরা অনেকেই অনেক সময় অনলাইনে সার্চ করে থাকি পূরবী পরিবহনের রুট সম্পর্কে জানতে চেয়ে তাই আপনারা যারা পূরবী পরিবহনের রুট সম্পর্কে জানতে চেয়ে অনলাইনে সার্চ করতেছেন। তাহলে আপনারা ঠিক জায়গায় রয়েছেন আপনার এখান থেকে পূরবী পরিবহনের রুট সম্পর্কে জানতে পারবেন, তবে পূরবী পরিবহন এর রুট সংখ্যা অনেক কম নিম্নে তা দেওয়া হল —

  • ট্টগ্রাম থেকে কক্সবাজার
  • কক্সবাজার থেকে চট্টগ্রাম
  • বান্দরবান থেকে চট্টগ্রাম
  • চট্টগ্রাম থেকে বান্দরবান
  • কক্সবাজার থেকে বান্দরবান
  • বান্দরবান থেকে কক্সবাজার

পূরবী পরিবহনের নিয়মাবলী:

প্রতিটি পরিবহনের কতগুলো নিয়ম থাকে সেরকম পূরবী পরিবহনের কতগুলো নিয়ম আছে সে নিয়ম সম্পর্কে আমরা অনেকেই জানি না। পূরবী পরিবহনের নিয়মাবলী নিচে দেওয়া হলো আপনাদের সুবিধার্থে নিয়মাবলী গুলি জেনে সুন্দরভাবে পুরবী পরিবহনে ভ্রমণ করুন —

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে।
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না।
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে।
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে।
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে।
  • অপরিচিত  কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা।

গাড়ির গুনগতমান :

পূরবী পরিবহন অন্যান্য গাড়ির তুলনায় গুণগতমান অনেক ভালো পরিবহনটি এসি ও নন এসি আছে । তাছারা পরিবহনটি রুটে চলার সময়, মশা প্রতিরোধক স্প্রে ও সুগন্ধি স্প্রে ব্যবহার করা হয় ।

পূরবী পরিবহনেরএর বৈশিষ্ট্য :

গাড়িটি দ্রুত গন্তব্য স্থানে পৌছায়, গাড়িটি ঝকঝকে ও চমৎকার ফিনিশিং পর্যাপ্ত কম্ফোর্টেবল সিট, লাক্সারিয়াস ও সুন্দর প্রকৃতির গাড়িটি দেখতে আকর্ষনীয় ও মর্ডান মডেলের।

শেষ কথা : পরিশেষে একটি কথা যে, পূরবী পরিবহনের ভাড়ার দিক থেকে একেবারেই কম । তাই ভ্রমনের জন্য মানুষ পূরবী পরিবহনের কাউন্টার  ও মোবাইল নাম্বার খোঁজে তাই আমরা পুরো আর্টিকেল জুরে পূরবী পরিবহনের  টিকিট কাউন্টার  ও মোবাইল নাম্বার তুলে ধরতে চেষ্টা করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *