Skip to content

এক্স গার্লফ্রেন্ড কে রাগানোর সেরা এস এম এস সেরা কালেকশন 2023

  • by
এক্স গার্লফ্রেন্ড কে রাগানোর সেরা এস এম এস সেরা কালেকশন

ব্রেকআপ মানেই এক্স এ পরিণত হওয়া আর এক্স এ পরিণত হওয়া মানে একে অপরের সাথে দেখা সাক্ষাৎ কিন্তু বন্ধ হয় না। হ্যাঁ বন্ধুরা আজকে আমরা একটি নতুন একটি টপিক নিয়ে কথা বলব আজকের আমাদের আজকের এই আর্টিকেলে আমরা আজকের এই আর্টিকেলে আলোচনা করব এক্স গার্লফ্রেন্ড কে রাগানোর এসএমএস নিয়ে, আমরা দেখেছি অনেকেই এক্স লাভার কে রাগাতে অনেক পছন্দ বোধ করে বা ভালো লাগে সেজন্য অনেকেই এক্স গার্লফ্রেন্ডকে রাগানোর জন্য সেরা এসএমএস অনলাইনে খুঁজে থাকে। তবে নো টেনশন আপনারা আমাদের এই আর্টিকেল থেকে  এক্স গার্লফ্রেন্ডকে রাগানোর সেরা এসএমএস গুলো সংগ্রহ করতে পারবেন।

ভালোবাসার প্রিয় মানুষটি যখন এক্সে পরিণত হয়, তখন এক্স এর প্রতি সব ভালোবাসা উঠে যায়. বা চলে যায় আর এই প্রিয় ভালোবাসার মানুষটি যখন এক্স এ পরিণত হয় তখন তারপর যে ভালোবাসা কাউরো থেকে যায়। আর ওই ভালোবাসা থেকে এক্স গার্লফ্রেন্ড কে অনেকেই রাগাতে চায়  কিন্তু রাগানোর জন্য সেরা মাধ্যম হল এসএমএস।

এক্স গার্লফ্রেন্ড কে রাগানোর সেরা এস এম এস

আপনার প্রিয়তমা যখন আপনার কাছে এক্সে পরিণত হয়ে যায়, তখন কতটা যে খারাপ লাগে একজন লাভার বয় বুঝতে পারে অনেক লাভার বয় এক্স গার্লফ্রেন্ড কে ভুলতে পারে না। সেজন্য এক্স গার্লফ্রেন্ডকে রাগানোর জন্য এসএমএস করে থাকে আর এই এসএমএস গুলো অনেকেই ভালোভাবে সাজিয়ে লিখতে না পারায় তখন সব সমস্যার সমাধান গুগল এর সাহায্য নিয়ে পড়ে থাকে। তবে নো টেনশন আপনারা আমাদের এই আর্টিকেল থেকে আপনার এক্স গার্লফ্রেন্ডকে রাগানোর সেরা এসএমএস গুলো সংগ্রহ করতে পারবেন নিচে তা দেওয়া হল —

আমাকে উপলব্ধি করার জন্য ধন্যবাদ যে এটির যোগ্য নয় এমন কারো জন্য আমার অনুভূতি নষ্ট করা উচিত নয়।

কখনো মনে করো না তুমি আমার কাছে ক্ষমা চাইতে পারবে। কারণ তুমি আমাকে যে যন্ত্রণা দিয়েছ তা আমাকে সম্পূর্ণ অসাড় ও হৃদয়হীন করে তুলেছে। আমি তোমাক অনেক ঘৃনা করি.

জীবন দুটি সমান ভাগে বিভক্ত; দুঃখী এবং ভয়ঙ্কর আমি মনে করি আপনি উভয় অংশ.

আমার হৃদয়ের কেন্দ্র এবং নীচে থেকে, আমি তোমাকে ঘৃণা করি।

মিথ্যার চেয়ে নীরবতা সবসময়ই ভালো। আমি আশা করি আপনি সবসময় নীরব থাকতেন।

বেশিরভাগ সময়, ভাল স্মৃতিগুলি ছেড়ে দেওয়া এবং বেঁচে থাকা চালিয়ে যাওয়ার জন্য খারাপগুলির দিকে মনোনিবেশ করা ভাল। আমাকে এমন মনে করার জন্য আমি তোমাকে ঘৃণা করি।

তোমার প্রেমে পড়া আমার জীবনের সবচেয়ে বড় আফসোস হবে, আমি কখনই ক্ষমা করব না এবং ভুলব না। তুমি একজন প্রতারক এবং নোংরা মিথ্যাবাদী, আমি তোমাকে চিরকাল ঘৃণা করব।

তুমি যেভাবে মিথ্যা দিয়ে আমার হৃদয়ে ছুরিকাঘাত করেছিলে তার প্রতিশোধ আমি নিতে চাই না। কিন্তু আমি আশা করি কর্মফল আপনাকে তা দেবে যা আপনি প্রাপ্য – আমি আপনার হৃদয়ের কান্না শোনার জন্য অপেক্ষা করতে পারি না। আমি আপনাকে ঘৃণা করি.

আমি আশা করি একদিন আপনি আমার সাথে সবচেয়ে খারাপ করার জন্য অনুশোচনা করবেন। আমি আপনাকে এবং আপনার ভালবাসা ছাড়া ভাল বোধ.

তোমার প্রেমে পড়া আমার জীবনের সবচেয়ে বড় ভুলগুলোর একটি। আমি তোমাকে চিরকালের জন্য ঘৃণা করি।

তোমাকে এতটা ঘৃণা করব কল্পনাও করিনি, যাকে একসময় পাগলের মতো ভালোবাসতাম। আমি তোমাকে কখনই ক্ষমা করব না.

তুমি মনে করো তোমার হৃদয় কঠিন, কিন্তু আমি তোমাকে একদিন তোমার মজ্জায় ধাক্কা দেব। আমি এগিয়ে যাবো এবং সফল হব, এবং আমি আপনাকে স্নেহের সাথে ভুলব না। আপনি আমাকে সব কিছু অর্জন করতে দেখতে পাবেন যা আপনি আমাকে বলেছিলেন যেগুলি আমার নাগালের বাইরে ছিল।

আমি এখন যা জানি, আপনার মতো কঠিন কাউকে ডেট করা অসম্ভব। আপনি ভাবার আগে আমার কাছে কথা বলার মতো যুক্তিসঙ্গত কিছু নেই, নিশ্চিত হন যে আপনি এই পোস্টটি প্রথমে বুঝতে পেরেছেন।

আমি তাদের হিংসা করি যারা তাদের সম্পর্ক থেকে সেরাটা তৈরি করে। আপনার এবং আমার জন্য, আমাদের জন্য কাজ করার মতো কিছুই ছিল না, এবং আমাদের বিচ্ছেদ ছিল আমরা উভয়েরই নেওয়া সবচেয়ে মধুর সিদ্ধান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *