Skip to content

ঈদে হাতে মেহেদি দেওয়া নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও 2024 এর মেহেদির সেরা ডিজাইন

ঈদে হাতে মেহেদি দেওয়া নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও ২০২৩ এর মেহেদির সেরা ডিজাইন

সম্মানিত ভিউয়ারস আজকে একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হবে আর সেই গুরুত্বপূর্ণ বিষয়টি হলো বর্তমান সময়ের প্রেক্ষাপট অনুযায়ী গুরুত্বপূর্ণ বিষয়টি পবিত্র ঈদুল ফিতরের মেহেদি নিয়ে ফেসবুকে স্ট্যাটাস ও মেহেদির ডিজাইন। পবিত্র ঈদুল ফিতরে যদি মেহেদী দেওয়া না হয়। তাহলে যেন ঈদ অসম্পূর্ণ মনে হয়, বিশেষ করে ঈদুল ফিতরের মেহেদির প্রচলনটা অনেক বেশি থাকে তাইতো মনে হয় পবিত্র ঈদুল ফিতরে মেহেদী যেন ব্যবহার বা হাতে না দিলে ভালোই লাগে না।

মুসলমানদের ধর্মীয় উৎসব বছরে দুবার আসে, আর এই দুইবার এক মাস সিয়াম সাধনা পালন করার পর আসে পবিত্র ঈদুল ফিতর আর এই পবিত্র ঈদুল ফিতর নিয়ে মানুষের মনে জল্পনা কল্পনার শেষ নেই। আর তাইতো এই ঈদকে ঘিরে সবচেয়ে বেশি যে লক্ষ টা থাকে তা হলে মেহেদী দেওয়া নিয়ে। আর এই মেহেদি দেওয়া নিয়ে পবিত্র ঈদুল ফিতরে এক অন্যরকম উন্মাদনা কাজ করে।

 সবার মাঝে মেহেদী যেন না দিলে ঈদে পালন করা হয় না তবে সবচেয়ে বেশি ঈদের আনন্দে উন্মাদনা দেখা যায় মেয়ে মানুষের মধ্যে বেশি, তাদের মধ্যে মেহেদি দেওয়ার কম্পিটিশন লক্ষ্য করা যায় তারা মেহেদি লাগিয়ে একে অপরকে দেখিয়ে বেড়ায় আর এই মেহেদী দেওয়া নিয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে থাকে। আরি এই স্ট্যাটাস গুলো অনেক সময় অনেকেই সাজিয়ে গুজিয়ে সুন্দর ভাবে দিতে পারে না, মূলত তাদের জন্য আজকের এই আর্টিকেল টি তাই আপনারা আর্টিকেল টি স্ক্রিপ্ট করে না পড়ে। মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার পছন্দের স্ট্যাটাস টি এই ওয়েবসাইট থেকে সংগ্রহ করুন।

হাতে মেহেদি দেওয়া নিয়ে ফেসবুকে স্ট্যাটাস

মেহেদী যেন এক প্রকার ঈদের অংশ হয়ে দাঁড়িয়েছে, বিশেষ করে পবিত্র ঈদুল ফিতরে মেহেদির প্রচলন সবচেয়ে বেশি লক্ষ্য করা যায়। শুধু তাই নয় এই ঈদে যেন মেহেদী না দিলে ঈদের আনন্দ বুঝাই যায় না তাই তো অনেকেই ঈদে মেহেদী দেওয়া নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে থাকে। আর তাই আমরা চেষ্টা করেছি হাতে মেহেদি দেওয়া নিয়ে কিছু ফেসবুক স্ট্যাটাস তুলে ধরার —

মেহেদী ছাড়া যেন ঈদে হয় না,

তাইতো আমি মেহেদী ছাড়া ঈদের

সময় অন্য কথা ভাবতে পারি না।

 

ঈদ এসেছে ঈদ এসেছে আমাদের মাঝে

তাইতো আমরা ঈদের আনন্দে

মেতে উঠেছি মেহেদির সাজে সাজে।

 

ঈদের আনন্দ ভরে উঠুক সবার ঘরে ঘরে,

তাইতো জানাই ঈদের শুভেচ্ছা

ও অভিনন্দন মেহেদি রাঙ্গা হাতে।

 

ঈদ এসেছে ঈদ এসেছে

মেহেদী ছাড়া অন্য কিছু ভাবাই যাচ্ছে না।

 

ঈদের আনন্দটা যেন এক প্রকার

মেহেদির মাঝে লুকিয়ে রয়েছে।

মেহেদী ডিজাইন নিয়ে পিকচার ২০২৩

ঈদ আসলে মেহেদি দেওয়া এক প্রকার যেন সামাজিক রীতিনীতি হয়ে দাঁড়িয়েছে। ঈদে মেহেদী না লাগালে যেন ভালই লাগে না, আর তাইতো অনেকেই মেহেদী হাতে দেওয়া নতুন নতুন ডিজাইন অনলাইনে অনুসন্ধান করে, আর তাইতো আমরা আজকে এই ওয়েবসাইটে ২০২৩ এর লেটেস্ট কিছু ডিজাইন তুলে ধরেছি। যা আপনাদের সকলের পছন্দ হবে, আপনার এখান থেকেই আপনার পছন্দের ডিজাইন কালেক্ট করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *