Skip to content

আউটসোসিং নিয়ে উক্তি সেরা কালেকশন 2023

  • by

হ্যালো বন্ধুরা, আমাদের বর্তমান সময়ের জেনারেশনরা এখন বেশিরভাগই আউটসোর্সিং এর দিকে ধাবিত হচ্ছে এবং আউটসোর্সিং এর মাধ্যমে ক্যারিয়ারকে ডিপ্লব করছে শুধু তাই নয় আউটসোর্সিং করে অনেকেই অনেক টাকার মালিক হয়েছে। আর এই আউটসোর্সিং নিয়ে আমরা অনেকেই অনেক ধরনের উক্তি দিয়ে থাকি। আসলে আউটসোর্সিং থেকে কি টাকা ইনকাম করা যায় এখনও আমরা দেখি কিছু সংখ্যক লোক বিশ্বাস করতে চায় না যে, আউটসোর্সিং বলতে কোন জিনিস নেই আর তাই আমরা ওই সকল লোকদের উদ্দেশ্য করে কিছু আউটসোর্সিং সম্পর্কে উক্তি ছড়িয়ে দেই। তাই আপনারা যারা আউটসোর্সিং এর উক্তি নিয়ে অনলাইনে অর্থাৎ গুগলে সার্চ করতেছেন। তাদেরকে আমাদের এই পোস্টে স্বাগতম আপনার এখান থেকে আউটসোর্সিং সম্পর্কে কিছু উক্তি পেয়ে যাবেন তবে আর কথা না বাড়ি আমরা চলে যাব একেবারেই মূল পড়বে।

আউটসোর্সিং সম্পর্কে কিছু কথা :

আউটসোর্সিং সম্পর্কে আমাদেরকে আগে জানতে হবে যে আউটসোর্সিং আসলে কি, মূলত আমরা আউটসোর্সিং বলতে বুঝি অনলাইন থেকে যে টাকা ইনকাম করি তাকে আউটসোর্সিং বলে থাকি। বর্তমান বিশ্বে আউটসোর্সিং এর সংখ্যা দিন দিন বেড়েই চলছে আউট সোসিং করে অনেকেই নিজের ক্যারিয়ার ডিপ্লব করে তুলেছে তার অসংখ্য নজির রয়েছে । তাই আমরা যারা আউটসোর্সিং সম্পর্কে এখনো ভ্রান্ত ধারণা করি তাদের ওই ভ্রান্ত ধারণা একেবারেই ভুল আউটসোর্সিং করে শুধু ক্যারিয়ারই নয় বরং দেশের অর্থনীতিতে অনেক ভূমিকা রাখতেচে ফ্রিল্যান্সাররা

আউটসোর্সিং নিয়ে কিছু উক্তি :

আউটসোর্সিং বর্তমান সময়ে ইয়াং জেনারেশন ক্যারিয়ার গড়ার জন্য আউটসোর্সিং কে বেছে নিচ্ছে আউটসোর্সিং করে নিজেও দেশের উন্নতি করতেছে আর এই আউটসোর্সিং নিয়ে বর্তমান সময়ে বিখ্যাত ব্যক্তিরা কিছু বাণী বা উক্তি দিয়েছেন।

আউটসোর্সিং করে ক্যারিয়ার ডিপ্লব করা যায় এবং ভালো টাকা আয় করা যায়।

 — (আয়মান সাদিক)

আউটসোর্সিং একদিন ছড়িয়ে পড়বে সারা দেশ জুড়ে শুধু তাই নয় আউটসোর্সিং শেখার জন্য অনেকেই আগ্রহ পোষণ করবে ।

 — (আয়মান সাদিক)

বসে না থেকে কিছু কর জীবনটাকে এগিয়ে নিয়ে যাও আউটসোর্সিং ও তো করতে পারো ।

 — (বিল গেটস)

কেরিয়ার ডিপ্লব করার জন্য শুধু চাকরি করলেই যে হয় তা কখনো সত্যি নয় ক্যারিয়ার বিভিন্ন উপায়ে বিপ্লব করা যায় বর্তমান সময়ে আউটসোসিংয়ের মাধ্যমে অনেকেই কেরিয়ার ডিপ্লব করতেছে।

 — (সোলাইমান সুখন)

নেক্সট জেনারেশনের জন্য আমরা পদক্ষেপ নিচ্ছি যেন আউটসোসিং এর দিকে এগিয়ে আসে ।

 — জুনাইদ আহম্মেদ পলক ( তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী)

আগামী পাচঁ বছরের মধ্যে ৫ লক্ষ লোককে আউটসোসিং এর আওতায় আনা হবে।

 — জুনাইদ আহম্মেদ পলক ( তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী)

শেষ কথা: পরিশেষে একটি কথা যে, ফ্রিল্যান্সাররা ৪০০ কোটি ডলার ইনকাম করতেছে, যা বাংলাদেশের অর্থনীতিতে অনেক ভূমিকা ফেলছে তাই ফ্রিল্যান্সারদের নিয়ে কখনো কটুক্তি করবেন না। ভালো থাকেবেন আমারেকেও ভালো রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *