Skip to content

অগ্রীম ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুক স্ট্যাটাস 2024

অগ্রীম ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুক স্ট্যাটাস

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের আমাদের এই আর্টিকেলটি  আর এই আর্টিকেলের আলোচ্য বিষয় হচ্ছে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস। ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি আর এই খুশির আনন্দে মেতে উঠে সবাই বছরে দুবার মুসলিমদের মাঝে ঈদ আসে। আর এই ঈদকে ঘিরে মানুষদের মাঝে  আনন্দের শেষ থাকে না, এই ঈদকে ঘিরে অনেকেই বন্ধুদের উদ্দেশ্য করে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম অথ্যাৎ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে থাকে।

বছরে যে দুইবার ঈদ আসে প্রথম ঈদ আসে একমাস সিয়াম সাধনা পালন করার পরে যে পবিত্র ঈদুল ফিতর আমাদের মাঝে আসে এই পবিত্র ঈদুল ফিতরকে নিয়ে সবার মাঝে এক অন্যরকম অনুভূতি কাজ।করে তবে এই ঈদের মজা বা আনন্দ তারাই বেশি পায় যারা এক মাস সিয়াম সাধনা পালন করে তারাই বুঝে বা আনন্দে মেথে উঠে পবিত্র ঈদুল ফিতরে ।তারপর মুসলিমদের মাঝে আবার একটি এই ঈদ থেকে ঠিক দুই মাস এগারো দিন পর পবিত্র ঈদুল আযহা আর এই ২ ঈদ নিয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুদের অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়া শুরু করে, ঈদের কয়েকদিন আগ থেকে আর এই স্ট্যাটাসগুলো অনেকেই ভালোভাবে অর্থাৎ সুন্দরভাবে সাজিয়ে গুজিয়ে দিতে পারে না। মূলত তাদের জন্য আজকের এ আর্টিকেলটি তাদের সহায়ক হিসেবে কাজ করবে, তাই আপনারা আর্টিকেলটি স্ক্রিপ্ট করে না পড়ে মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার পছন্দের স্ট্যাটাসটি আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করুন।

অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস

বর্তমান এই ডিজিটাল যুগে ইন্টারনেট এর ব্যবহার দিন দিন বেড়েই চলেছে, আর এই ইন্টারনেট এর যুগে এখন একে অপরের সাথে মুহূর্তে কথা বলতে পারে অর্থাৎ যে কোন জিনিস শেয়ার করে দিতে পারে। আর তাইতো এখন ফোন করে প্রিয় বন্ধু কে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানাতে হয় না। এখন একটি সুন্দর স্ট্যাটাস এর মাধ্যমে বন্ধু কে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানানো যায় অতি সহজেই, তবে এই অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাসগুলো কেউ লিখতে পারে না। তাদেরকে বলব আপনারা নিচ থেকে আপনার পছন্দমত আপনার বন্ধুকে উদ্দেশ্য করে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাসটি সংগ্রহ করুন। এবং আপনার বন্ধু কে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানান।

ঈদ মানে আঁকাশে নতুন চাঁদ। ঈদ মানে নতুন চাওয়া পাওয়ার স্বাদ। ঈদ মানে মেহেদী রাঙা হাত।ঈদমানে আমার বাড়ীতে তোমার দাওয়াত। অগ্রিম ঈদের শুভেচ্ছা।

ঈদ এলো বৃষ্টি এলো খুশির দাঁর মুক্ত হলো, ঈদের এখন নতুন রূপ,বৃষ্টি হল অপরূপ। তুমি আমার আপনজন তাই তোমায় ঈদের নিমন্ত্রণ ঈদ মুবারক

ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি, বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি। কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে, আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে। ঈদ মোবারাক।

সারা দেশে চলছে ঈদের উত্সব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি। শুভেচ্ছা ঈদ মোবারাক।

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ ঈদ মানে ভুলিয়া দিতে সকল বিভেদ দ্বন্দ। ঈদ মানে ভুলে যাওয়া যত দুঃখ-ভয় ঈদের মতোই মতোমার জীবনটা হোক দিপ্তময়।

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে | খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে | সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক | ঈদ মোবারাক

চিঠি দিয়ে নয় ফুল দিয়ে নয় কার্ড দিয়ে নয় কল দিয়ে নয় মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে জানাই সবাই কে অগ্রিম ঈদের শুভেচছা ঈদ মোবারক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *